মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:৫০
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর হুমকি পাচ্ছেন কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী

nagarsangbad24
  • প্রকাশিত: ডিসেম্বর, ১৮, ২০২৩, ৯:১৭ অপরাহ্ণ
  • ৭৬ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর হুমকি পাচ্ছেন কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী

সোমবার (১৮ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে নিজের প্রতীক (নোঙর) বরাদ্দ পাওয়ার পর তিনি এ অভিযোগ করেন।

মুঠো ফোনে কল ও ক্ষুদেবার্তাসহ বিভিন্ন মাধ্যমে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর হুমকি পাচ্ছেন পাবনা-২ (সুজানগর-বেড়ার একাংশ) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) মনোনীত প্রার্থী কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী। প্রতিকার চেয়ে পাবনা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি।

লিখিত অভিযোগ পত্রে ডলি সায়ন্তনী উল্লেখ করেছেন- আমি একজন পেশাদার সঙ্গীতশিল্পী। দেশ তথা সারা বিশ্বে আমার বেশ জনপ্রিয়তা রয়েছে। অনেক সময় ভক্তরা আবেগতাড়িত হয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। পাশাপাশি নির্বাচন বন্ধ করা নিয়ে নানা ধরনের ষড়যন্ত্র রয়েছে। বিএনপি-জামায়াতসহ নানা গোষ্ঠী নির্বাচনকে বানচাল করার জন্য অপচেষ্টা করছে। আমি প্রার্থী হওয়ায় ইতোমধ্যে বিভিন্নভাবে নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য হুমকি দেওয়া হচ্ছে তাই নিজের নিরাপত্তা ও রাষ্ট্রের মহান উদ্যোগকে ফলপ্রসূ করতে সহযোগিতা কামনা করছি।

অভিযোগের মাধ্যমে সার্বক্ষণিক অস্ত্রধারী নিরাপত্তা রক্ষীর আবেদনও করেন তিনি।

প্রতীক বরাদ্দ পাওয়ার পর পাবনা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সাংবাদিকদের সঙ্গে আলাপ করেন ডলি। তিনি বলেন, মনোনয়নপত্র দাখিলের পর এলাকায় আমার একটি আলাদা ইমেজ তৈরি হয়েছে। মানুষ আমাকে সাদরে গ্রহণ করেছে। মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি আমি। কিন্তু আমি যাতে নির্বাচন করতে না পারি এজন্য ফোনে ও মেসেজে বিভিন্ন হুমকি আসছে। তাই আমি নিরাপত্তার জন্য প্রশাসনের কাছে লিখিত আবেদন করেছি। আশা করছি সবার সহযোগিতায় একটি উৎসবমুখর নির্বাচন হবে। তাই নির্বাচন কমিশন ও প্রশাসনের কঠোর পদক্ষেপ জরুরি।

এ বিষয়ে পাবনার জেলা প্রশাসক ও নির্বাচনী রিটার্নিং কর্মকর্তা মু. আসাদুজ্জামান বলেন, লিখিত অভিযোগ এসেছে। প্রার্থীদের সব অভিযোগ খতিয়ে দেখা হবে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে পাবনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মু. আসাদুজ্জামান প্রতীক বরাদ্দ দেন। প্রথম ধাপে পাবনা-১, ২, ৩ আসনের প্রার্থীদের এবং দ্বিতীয় ধাপে পাবনা-৪, ৫ আসনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেন তিনি।

এ সময় জেলার সিনিয়র নির্বাচন কর্মকর্তা মাহবুবুর রহমানসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, প্রার্থী ও তাদের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। যাচাই বাছাই ও প্রত্যাহার শেষে পাবনার পাঁচটি আসনে মোট ৩১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

পাবনার আসনগুলো থেকে যারা দলে থেকে নির্বাচন করছেন তাদের দলীয় প্রতীক দেওয়া হয়েছে। এর বাইরে পাবনা-১ আসনে স্বতন্ত্র প্রার্থী অধ্যাপক আবু সাইয়িদ ট্রাক, পাবনা-২ আসনে বিএনএম প্রার্থী ডলি সায়ন্তনী নোঙর, পাবনা-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী আব্দুল হামিদ ট্রাক, পাবনা-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী পাঞ্জাব আলী বিশ্বাস ঈগল ও পাবনা সদরের বাংলাদেশর ওয়াকার্স পার্টির কমরেড জাকির হোসেন হাতুড়ি মার্কা বরাদ্দ পান।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell