রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:৪০
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

নির্বাচিত হলে ১৩নং ওয়ার্ডের দ্বিগুণ উন্নয়ন করবো- মো:রবিন হোসেন

nagarsangbad24
  • প্রকাশিত: নভেম্বর, ৩০, ২০২১, ১২:২৯ পূর্বাহ্ণ
  • ১৭৮ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নির্বাচিত হলে ১৩নং ওয়ার্ডের দ্বিগুণ উন্নয়ন করবো- মো:রবিন হোসেন

নগর সংবাদ: আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মোঃ রবিন হোসেন এর সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় বক্তব্যে বলেন আসন্ন নির্বাচনে যদি আমি জণগনের ভোটে নির্বাচিত হই তাহলে বর্তমান কাউন্সিলরের চেয়ে দ্বিগুণ উন্নয়ন করবো বলে মন্তব্য করেন। সোমবার ২৯ নভেম্বর সন্ধ্যায় নগরীর ১৩নং ওয়ার্ডস্হ কালিরবাজার দেলোয়ার টাওয়ার সংলগ্ন মাঠে ১৩নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ এর সৌজন্যে এ মত বিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

Open photo

বক্তব্যে তিনি আরও বলেন, আমি কোন রাজনৈতিক দলের সাথে সংম্পৃক্ত নই। সমাজ সেবাই আমার রাজনীতি। জনগনের সেবার মাধ্যমে চিরকাল বেঁচে থাকতে চাই। ওয়ার্ডের সাধারণ মানুষের জন্য করোনা কালিন সময়ের ন্যায় সহযোগীতা সহ সকল উন্নয়নমূলক কাজ করবো। তাছাড়া সাধারণ জণগনের মৌলিক নাগরিক চাহিদা পূরণসহ সন্ত্রাস ও মাদক নির্মূলে অগ্রণী কাজ করবো। আপনাদের দোয়া ও এলাকাবাসীর সহযোগীতা নিয়ে মানুষের জন্য কাজ করতে চাই।আমার প্রাণের সংগঠন ‘জাগ্রত নারায়ণগঞ্জ’ কেন্দ্রীয় কমিটির সভাপতি হিসেবে সারাজীবন সাধারণ মানুষের সেবা করাই আমার মূল লক্ষ ও উদ্দেশ্য। আল্লাহর রহমতে জনপ্রতিনিধি হতে পারলে মশা মুক্ত, আবর্জনা ও ময়লা মুক্ত আধুনিক ওয়ার্ড উপহার দিব।( ইনশাআল্লাহ )

Open photo

মত বিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন, কাউন্সিলর প্রার্থী মোঃ রবিন হোসেনের পিতা সমাজসেবক মোঃ ফরিদ হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক কালীর বাজারস্থ (সোহেল মার্কেট এর কর্নধার) আতাউর রহমান সোহেল,মোঃ বাবুল, মোঃ সিদ্দিক আহমেদ, নজরুল ইসলাম, মোঃ হেলাল উদ্দিন, আব্দুল আলী ,আব্দুল রিয়েল রাজা, সম্পাদক দৈনিক নগর সংবাদ-চেয়ারম্যান “জাগ্রত নারায়ণগঞ্জ”, জাগ্রত নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি তুলশি ঘোষ, সাধারণ সম্পাদক মোঃ স্বপন, সহ সাধারণ সম্পাদক মোঃ আমির হোসেন খোকাসহ সংগঠনের বিভিন্ন শাখার নেতা কর্মীরা।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell