মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:৩৯
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

নীলফামারীতে বিদেশী পিস্তলসহ পিচ্চি লিটন গ্রেপ্তার

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ১১, ২০২৩, ৯:৩৫ অপরাহ্ণ
  • ৭৬ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নীলফামারীতে বিদেশী পিস্তলসহ পিচ্চি লিটন গ্রেপ্তার।

মোঃ মাসুদ রানা, স্টাফ রিপোর্টার।। নীলফামারীতে বিদেশী পিস্তলসহ তরিকুল আলম ইসলাম ওরফে পিচ্চি লিটন (৩৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব।সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে জেলার ডিমলা উপজেলার ভেন্টিয়াপাড়ায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। বিকেলে র‌্যাব-১৩, সিপিসি-২ এর কার্যালয়ে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান রংপুর র‌্যাব-১৩ এর কমান্ডার আরাফাত ইসলাম। তিনি জানান, ‘আমরা খবর পাই কতিপয় অস্ত্রব্যবসায়ী অস্ত্র বেচা কেনার উদ্দেশ্যে ওই এলাকায় অবস্থান করছে। এরই প্রেক্ষিতে গোপনে অভিযান পরিচালনার সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় অস্ত্র ব্যবসায়ী পিচ্চি লিটনকে আটক করা হয়।
No description available.
গ্রেপ্তারকৃত লিটন নীলফামারী সদর উপজেলার কচুকাটা এলাকার মৃত আমিনুর রহমানের ছেলে।এসময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়। পিস্তল ব্যবসায়ী লিটন তার কাছে থাকা অস্ত্রটি ছিনতাই ও বিভিন্ন নাশকতার কাজে ব্যবহারের জন্য ভাড়া দিত এবং নিজেও ব্যবহার করত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে এই কথা স্বীকার করে। তার সাথে জড়িত অন্যান্যদের ধরতে গোপন অভিযান অব্যাহত রয়েছে।’ প্রেস বিফ্রিংয়ে র‌্যাব-১৩, সিপিসি-২ এর লে. কমান্ডার মো. মেহেদী হাসান, সিনিয়র এএসপি সালমান নূর আলমসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell