রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:৩৩
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

নীলফামারী র‍্যাব-১৩’র অভিযানে বিপুল পরিমাণ গাঁজা এবং ইয়াবাসহ ১জন গ্রেফতার

nagarsangbad24
  • প্রকাশিত: জুলাই, ৬, ২০২৩, ৯:০১ অপরাহ্ণ
  • ১৭৫ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

নীলফামারী র্যাব-১৩’র অভিযানে বিপুল পরিমাণ গাঁজা এবং ইয়াবাসহ ০১ (এক) জন গ্রেফতার ।

মোঃ মাসুদ রানা, স্টাফ রিপোর্টার।

RAB-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২, নীলফামারীর একটি আভিযানিক দল সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে ০৬ জুলাই ২০২৩ ভোর ০৪:১০ সময় ঠাকুরগাঁও জেলার ঠাকুরগাঁও সদর থানাধীন ১০ নং গড়েয়া ইউনিয়নের ০৮ নং ওয়ার্ড এর মিলনপুর গ্রামে মোঃ জুলফিকার ঢালীর (৩০) বসত বাড়িতে অভিযান পরিচালনা করে ১৯৩) (একশত তিরানব্বই কেজি গাঁজা, ১১ (এগারো) পিস ইয়াবা ট্যাবলেট এবং (এক লক্ষ ত্রিশ হাজার দুইশত) টাকাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ জুলফিকার ঢালী(৩০), পিতা- মোঃ আবু সাঈদ ডালী, সাং- আরাজি মিলনপুর, থানা- ঠাকুরগাঁও সদর, জেলা- ঠাকুরগাঁও কে গ্রেফতার করে।

No description available.

মাদক বিরোধী এই অভিযানটি সাম্প্রতিক কালে RAB-১৩’র সবচেয়ে বড় অভিযান যেখানে বিপুল পরিমাণ মাদক দ্রব্য উদ্ধার করা হয়েছে। মাহমুদ বশির আহমেদ ফ্লাইট লেফটেন্যান্ট সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া)- অধিনায়ক জানান আটককৃত মাদক ব্যবসায়ী দীর্ঘ দিন যাবৎ মাদক ব্যবসার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। ধৃত আসামীর বিরুদ্ধে ঠাকুরগাঁও জেলার ঠাকুরগাঁও থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে এবং আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell