রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৬:২৩
শিরোনামঃ
Logo বন্দর সাংবাদিক কল্যান সমিতির ভারপ্রাপ্ত সভাপতি শাহীন, যুগ্ম সম্পাদক জাহিদ Logo কোটা সংস্কার আন্দোলনের সময় সংহতি জানিয়ে সংযুক্ত আরব আমিরাতে বিক্ষোভ করায় ৫৭ জন বাংলাদেশিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয় দেশটির আদালত- আমিরাতের প্রেসিডেন্ট ক্ষমা মঞ্জুর করেন Logo ৫৩ অস্ত্র উদ্ধার, গ্রেফতার ২৫ লুট ও অবৈধ অস্ত্রের বিরুদ্ধে অভিযান চালাচ্ছে যৌথবাহিনী Logo অন্তর্বর্তীকালীন সরকার স্বল্প সময়ে যে সিদ্ধান্তগুলো নিচ্ছেন, তা যৌক্তিক-বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। Logo নওগাঁয় মাদক নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ Logo পটিয়ায় অভিনব কায়দায় স্বর্ণ ব্যবসায়ীর ৬৫ ভরি স্বর্ণ ও টাকা ছিনতাই Logo নাট্য কর্মী জোটের প্রতিষ্ঠাতা ও আহবায়ক বাহাউদ্দিন বুলুর মৃত্যুতে – নগর সংবাদ পরিবার শোকাহত Logo ভূমিদুস্য জায়গা দখলবাজ চাঁদাবাদ স্বেচ্ছাসেবক দলের সভাপতি Logo কলকাতা বিশ্ববিদ্যালয়ের, প্রাক্তনী ও সকল ছাত্র-ছাত্রী, প্রফেসর সহ অভয়ার ন্যায় বিচারের জন্য মিছিল করলেন। Logo রাত পোহালেই গনেশ পুজো, কুমারটুলি পাড়ায় প্রতিমা শিল্পী ও ক্রেতাদের মধ্যে ব্যাস্ততা

নেত্রকোনার নির্বাচনে ১২টি ইউনিয়নের আটটিতে জয় পেলেন প্রার্থীরা

nagarsangbad24
  • প্রকাশিত: ডিসেম্বর, ২৬, ২০২১, ১০:৫০ অপরাহ্ণ
  • ১৫৩ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।নেএকোণা প্রতিনিধি, চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে নেত্রকোনার সদর, মোহনগঞ্জ ও খালিয়াজুরী উপজেলার ১২টি ইউনিয়নের আটটিতে জয় পেয়েছেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা (নৌকা)। আর বাকি চারটিতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নির্বাচিত হন।

রোববার (২৬ ডিসেম্বর) রাতে জেলা নির্বাচন কর্মকর্তা আবদুল লতিফ শেখ বেসরকারিভাগ ফলাফলের বিষয়টি নিশ্চিত করেছেন।

মোহনগঞ্জের সাতটি ইউনিয়নের মধ্যে ছয়টিতে নৌকার প্রার্থী বিজয়ী হয়েছেন। আর একটিতে বিদ্রোহী প্রার্থী জয়লাভ করেন। এরা হলেন- বড়কাশিয়া বিরামপুর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী মোতাহার হোসেন চৌধুরী, বড়তলি বানিয়াহারিতে ঘোড়া প্রতীকের প্রার্থী সোহাগ তালুকদার, তেঁতুলিয়া ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী শফিকুল ইসলাম চৌধুরী, মাঘান সিয়াধানে নৌকার প্রার্থী আবু বক্কর, সমাজ সহিলদেওয়ে নৌকা প্রতীকের প্রার্থী আমিনুল ইসলাম খান, সোয়াইর ইউনিয়নে নৌকার প্রতীকের প্রার্থী কামরুল হাসান ও গাগলাজুর ইউনিয়নে নৌকার মো. হাবিবুর রহমান।

খালিয়াজুরীর চারটি ইউনিয়নের মধ্যে শুধু চাকুয়াতে নৌকার প্রার্থী আবুল কালাম আজাদ জয়লাভ করেছেন। আর নগরে আনারস প্রতীকের প্রার্থী দেবেশ চন্দ্র তালুকদার, গাজীপুরে আনারস প্রতীকের প্রার্থী আবদুর রউফ স্বাধীন ও কৃষ্ণপুরে ঘোড়া প্রতীকের প্রার্থী শামিম মোড়ল বেসরকারিভাবে জয়লাভ করেন।

এছাড়া নেত্রকোনা সদর উপজেলার মদনপুরে ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী জেলা আওয়ামী লীগের সদস্য কামরুজ্জামান ফারাস দিলীপ জয়লাভ করেন। ওই ইউনিয়নে দ্বিতীয় ধাপে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু ২৪ অক্টোবর আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোস্তফা ই কাদেরের মৃত্যুর পর নির্বাচন স্থগিত রাখা হয়েছিল।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell