মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ২:২২
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

নোয়াখালীর সুবর্ণচরে বন্যার্তদের মাঝে ত্রাণ নিয়ে  দাঁড়ালো কেন্দ্রীয় ছাত্রদল

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ২৮, ২০২৪, ৮:০৩ অপরাহ্ণ
  • ২৩ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

নোয়াখালীর সুবর্ণচরে বন্যার্তদের মাঝে ত্রাণ নিয়ে  দাঁড়ালো কেন্দ্রীয় ছাত্রদল

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সুবর্ণচরে বন্যার্তদের মাঝে খাদ্য ও ত্রাণ বিতরণ করছেন জাতীয়তাবাদী কেন্দ্রীয় ছাত্রদলের নেতারা।  বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় ও পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের উদ্যোগে বন্যার কারণে পানিবন্দি মানুষদের মাঝে এ ত্রাণ সহায়তা পৌঁছে দিচ্ছে ছাত্রদলের নেতাকর্মীরা।  শনিবার ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের উদ্যোগে নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় দিনভর একাধিকস্থানে খাবার ও ত্রাণ বিতরণ করা হয়।  ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন নাছির, সিনিয়র সহ-সভাপতি আবু আফসান মোহাম্মদ ইয়াহহিয়া ও সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক শ্যামল মালুমসহ স্থানীয় জেলা ও উপজেলার নেতাকর্মীরা।

 

এছাড়া উপস্থিত ছিলেন, সুবর্ণচর উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট এবিএম জাকারিয়া, সহ-সভাপতি কাজী আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক এনায়েত উল্লাহ বাবুল,  যুগ্ন সাধারণ সম্পাদক মাসুদ মাহমুদ, যুগ্ম – সাধারণ সম্পাদক নুর উদ্দিন শামীম, যুগ্ন সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন স্বপন, সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন ফারুক, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সারোয়ার উদ্দিন দিদার,  উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব এনায়েতুল ইসলাম, উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক আতিক উল্লাহ অশ্রু, জুবিলী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ছানাউল্লাহ রাসেল ও সুবর্ণচর উপজেলা বিএনপি’র বঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। ছাত্রদলের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির বলেন, দেশরত্ন তারেক রহমানের নির্দেশে ছাত্রদলের উদ্যোগে বন্যার্তদের মাঝে ফেনী, কুমিল্লা, নোয়াখালী, লক্ষীপুর, হবিগঞ্জ সহ যে সকল এলাকায় বন্যা দুর্গত সেই সকল এলাকায় আমরা ত্রাণ এবং খাদ্য সামগ্রী বিতরণ করেছি এবং আমাদের খাদ্য সামগ্রী বিতরণ চলমান থাকবে।  ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব বলেন, বন্যাদুর্গত মানুষকে উদ্ধার, জানমালের নিরাপত্তা ও ত্রাণ সাহায্য বিতরণে কাজ করবে জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাকর্মীরা।

 

কেন্দ্রীয় নেতাদের নিয়ে গঠিত টিমের সদস্যরা বন্যাকবলিত এলাকায় স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে সমন্বয় করে উদ্ধার কাজে সহযোগিতা করছেন। কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ২০ সদস্যের (সহ-সভাপতি, যুগ্ম-সাধারণ সম্পাদক, সহ-সাধারণ সম্পাদক ও সহ-সাংগঠনিক সম্পাদক) একটি কেন্দ্রীয় টিম ফেনী, নোয়াখালী ও কুমিল্লা জেলায় কাজ শুরু করেছে। একইসাথে কেন্দ্রীয় সংসদের পাঁচ সদস্যের চারটি টিম বন্যা দুর্গত জেলাগুলোতে কাজ শুরু করেছে। এছাড়া গতকাল থেকে বিভিন্ন জেলা শাখার সভাপতি/আহ্বায়ক ও সাধারণ সম্পাদক/সদস্য সচিবকে জেলাভিত্তিক সমন্বয়ের দায়িত্ব পালন করছেন। টিমগুলোকে বর্ধিত করে ৫ সদস্যের টিম গঠন করা হয়েছে। বন্যাদুর্গত জেলাগুলোতে সেসব জেলার সুপার ফাইভের নেতৃবৃন্দ একটি টিম হিসেবে কাজ করছে। কেন্দ্রীয় সংসদের পাঁচটিসহ জেলা নেতৃবৃন্দের সমন্বয়ে ১৫টি অর্থাৎ, জাতীয়তাবাদী ছাত্রদলের ২০টি টিম শুক্রবার সকাল থেকে বন্যাদুর্গত মানুষকে উদ্ধার, জানমালের নিরাপত্তা ও ত্রাণ সাহায্য বিতরণে সার্বক্ষণিক কাজ করছে। এছাড়াও ছাত্রদলের উদ্যোগে নোয়াখালী, লক্ষীপুর, কুমিল্লা ও হবিগঞ্জসহ বিভিন্ন জেলায় উদ্ধার ও ত্রাণ সহায়তা কার্যক্রম পরিচালিত হয়।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell