শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ ভোর ৫:৫১
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

পঞ্চগড়-১ আসনে নাঈমুজ্জামান ভুঁইয়া মুক্তাকে মনোনয়ন দেওয়ায় আ.লীগের নেতাকর্মীদের সড়ক অবরোধ-সাধারণ মানুষের দুর্ভোগ

nagarsangbad24
  • প্রকাশিত: নভেম্বর, ২৭, ২০২৩, ১:১৭ পূর্বাহ্ণ
  • ৭৭ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

পঞ্চগড়-১ আসনে নাঈমুজ্জামান ভুঁইয়া মুক্তাকে মনোনয়ন দেওয়ায় আ.লীগের নেতাকর্মীদের সড়ক অবরোধ-সাধারণ মানুষের দুর্ভোগ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে পঞ্চগড়-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাঈমুজ্জামান ভুঁইয়া মুক্তা।

দলের এই সিদ্ধান্তে অসন্তুষ্টি প্রকাশ করে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন জেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা

জানা গেছে, পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাটকে দলীয় মনোনয়ন না দেওয়ায় তারা সড়ক অবরোধ করে রেখেছেন।

রোববার (২৬ নভেম্বর) বিকেল সাড়ে চার থেকে শহরের শেরে বাংলা পার্ক এলাকায় করতোয়া সেতুর প্রবেশ মুখে এই অবরোধ ও অবস্থান কর্মসূচি শুরু হয়।

 

পঞ্চগড় জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক আক্তারুজ্জামান আকতার নগর সংবাদ কে বলেন, নতুনদের মধ্যে মাঠ পর্যায়ে একজন দক্ষ ও জনপ্রিয় অভিজ্ঞ নেতা আনোয়ার সাদাত সম্রাট। সকল মানুষের মাঝে তার গ্রহণযোগ্যতা রয়েছে। আমরা আশা করেছিলাম প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ স্থানটিতে আমাদের প্রিয় নেতাকে মনোনীত করবেন। কিন্তু তা হলো না। অগ্রহণযোগ্য এক ব্যক্তিকে মনোনয়ন দেওয়ায় আমরা এই সিদ্ধান্ত মেনে নিতে পারছি না। আমরা এই ঘোষণার প্রত্যাহার করে সম্রাট ভাইকে পঞ্চগড় -১ আসনের মনোনীত প্রার্থী হিসেবে দেখতে চাই। সে কারণে আমাদের সব নেতাকর্মী ও সমর্থকরা সড়কে এই অবস্থান কর্মসূচি পালন করছে।

পঞ্চগড় সদর যুবলীগের সভাপতি মামুনুর রশিদ লায়ন নগর সংবাদ  কে বলেন, একজন হাইব্রিড নেতাকে এ আসনে মনোনীত করা হয়েছে। আমরা এ ঘোষণা মানতে না পারায় সড়ক আমৃত্যু অবস্থান গ্রহণ করছি।

একই কথা জানান, পঞ্চগড়-১ নং ওয়ার্ডের যুবলীগের সহ-সভাপতি জুয়েল। তিনি কে বলেন, আমাদের দাবি প্রধানমন্ত্রী এ আসনটিতে পুনর্বিবেচনা করে আমাদের সম্রাট ভাইকে মনোনীত করবেন।

অপরদিকে জেলার আটোয়ারী উপজেলা পরিষদের চেয়ারম্যান তৈহিদুল ইসলামকে মনোনয়ন না দেওয়ায় নাঈমুজ্জামান মুক্তাকে হাইব্রিড নেতা বলে বিক্ষোভ ও সড়ক অবরোধ করেছে তার কর্মী-সমর্থকরা।

এদিকে পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সহসভাপতি নাঈমুজ্জামান মুক্তাকে দলীয় প্রতীকে মনোনয়ন দেওয়ায় আনন্দ মিছিল করেছে তার কর্মী-সমর্থকরা।

এ আসনটিতে দু্ইবার প্রার্থী ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মজাহারুল হক প্রধান। তবে পঞ্চগড়-২ আসনে কোনো বিক্ষোভ কর্মসূচির খবর পাওয়া যায়নি।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell