শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:৫৩
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

পঞ্চম বাংলাদেশ চলচ্চিত্র উৎসবের দ্বিতীয় দিনে, কলকাতার নন্দন এক প্রেক্ষাগৃহে লাল শাড়ি. দর্শকদের মন কারলো ।

nagarsangbad24
  • প্রকাশিত: জুলাই, ৩১, ২০২৩, ৪:১৮ পূর্বাহ্ণ
  • ১৩৯ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

পঞ্চম বাংলাদেশ চলচ্চিত্র উৎসবের দ্বিতীয় দিনে, কলকাতার নন্দন এক প্রেক্ষাগৃহে… . লাল শাড়ি….. দর্শকদের মন কারলো ।

কলকাতা থেকে শম্পা দাস ও সমরেশ রায়।

আজ ৩০ শে জুলাই রবিবার বিকেল তিনটেয় নন্দন প্রেক্ষাগৃহে অপু বিশ্বাস প্রযোজিত এবং বন্ধন বিশ্বাসের পরিচালনায়.., লাল শাড়ি…. দর্শকদের মন জয় করে নিল, দুপুর থেকেই মানুষ এই ছবিটি দেখার জন্য বিশাল লাইন করে দাঁড়িয়ে থাকেন, এই ছবিটি শুরু হয় তিনটে শোতে। কিন্তু সিনেমা প্রেমের মানুষ এই গরমেও ধৈর্য ধরে দাঁড়িয়ে ছিলেন সারিবদ্ধ ভাবে। উপস্থিত ছিলেষ প্রযোজক অপু বিশ্বাস, নায়ক সাইমন সাদিক, এবং পরিচালক বন্ধন বিশ্বাস, এইভাবে দর্শকদের লাইন দেখে প্রযোজক এর মনে একটা আলাদা অনুভব লক্ষ্য করা যায়, তিনি বলেন যেভাবে আমাকে এখানে সম্মান দিলেন এবং আমার বই দেখার জন্য এখানকার মানুষ যে এতটা ধৈর্য ধরে লাইনে দাঁড়িয়ে থাকেন, এটা আমাকে একটা আলাদা জায়গা করে দিল।

No description available.

আমার এই বইটি বাংলাদেশ সরকার অনুমোদিত,এবং এখানে আসতে পেরে আমরা গর্বিত মনে করছি, তবে আমার বইটা দেখার জন্য যে এতটা ভিড় হবে আগে ভাবি নি ,এসে বুঝতে পারলাম, আমাকে কতটা ভালোবাসে, আমাদের দেশের বই দেখার জন্য এখানেও আমার ভারতবাসীরা রয়েছেন, আজ এই বই দেখার জন্য নন্দন প্রেক্ষাগৃহ পরিপূর্ণ হয়ে যায় শোয়ের আগেই, প্রযোজক শুধু একটা কথাই বললেন ,চতুর্থ চলচ্চিত্র উৎসবে আমি এসেছিলাম। এবং বলে গিয়েছিলাম, এই বইটি আমি তৈরি করব পঞ্চম চলচ্চিত্র উৎসবে, তাই আমি খুব কম সময়ের মধ্যে এই চলচ্চিত্রটি তৈরি করেছি। এবং আমাকে সবাই যেভাবে সহযোগিতা করেছেন বইটি করার জন্য, তাদের কাছেও আমি কৃতজ্ঞ।

No description available.

এবং বাংলাদেশ সরকারের কাছেও আমি কৃতজ্ঞ, এই বইটি অনুমোদন দেওয়ার জন্য, তবে আপনারা বইটি দেখুন না দেখলে বুঝতে পারবেন না। বইটির আসল ঘটনা কী,, আপনারা এই ভাবে উৎসাহিত করেছেন, আমার খুব ভালো লাগছে ,তবে আমি চেষ্টা করবো আপনাদের কথা রাখার জন্য, যদি এই ধরনের বই করি ,তবে দুই দেশের অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে করার চেষ্টা করব। শুধু তাই নয় আপনাদের এখানকার বই আমার দেখতে খুব ভালো লাগে, কারণ এখানকার নায়ক নায়িকা কোন অংশে কম নয়। আমি নিয়মিত এখানকার ছবি দেখি, একই ভাবে নায়ক সাইমন সাদিক ও পরিচালক বন্ধন বিশ্বাস বললেন। আমরা আপনাদের কাছে কৃতজ্ঞ, আমাদেরকে আরো একধাপ এগিয়ে দিলেন, আজ আমার লাল শাড়ি ছবিতে যে শাড়ি পড়া হয়েছে, আমি আজ সেই শাড়ি পড়ে আপনাদের সামনে উপস্থিত।, সবাইকে আমার কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানালাম। আপনারা বইটি উপভোগ করুন।।

শম্পা দাস— সম্পাদক,দৈনিক নগর সংবাদ,নগর সংবাদ ২৪ ডটকম,কলকাতা  ব্যুরোOpen photo

 

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell