মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:৩৬
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

পটুয়াখালীতে শাশুড়িকে নিয়ে পালালেন মেয়ে জামাই- আাদালত গ্রেফতারি পরোয়ানা জারি

nagarsangbad24
  • প্রকাশিত: ফেব্রুয়ারি, ২২, ২০২৩, ১২:৪৪ পূর্বাহ্ণ
  • ১৭৯ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার মির্জাগঞ্জ গ্রামে সাইদুল ইসলাম (৩৫) নামের এক ব্যক্তি তার শাশুড়িকে নিয়ে পালিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় সোমবার (২০ ফেব্রুয়ারি) স্ত্রী ও জামাইয়ের বিরুদ্ধে মামলা করেছেন ভুক্তভোগী হালিম সিকদার।

মির্জাগঞ্জ উপজেলার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক স্বপন কুমার দাস মামলাটি আমলে নিয়ে জামাই-শাশুড়ির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

গত ১৪ ফেব্রুয়ারি তারা পালিয়ে যান বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

অভিযুক্ত জামাই সাইদুল ইসলাম (৩৫) একই গ্রামের মুনসুর হাওলাদারের ছেলে।

বাদীপক্ষের আইনজীবী বাবুল হোসেনের ভাষ্যমতে, মির্জাগঞ্জ গ্রামের হালিম সিকদারের বড় মেয়ের সঙ্গে একই গ্রামের সাইদুল ইসলামের বিয়ে হয় পাঁচ বছর আগে। বিয়ের পর জামাই সাইদুল ইসলাম তার স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়িতেই বসবাস করতেন। শ্বশুর হালিম সিকদার কাজের সুবাদে প্রায়ই বাড়ির বাইরে থাকতেন। এ সুযোগে শাশুড়ির সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েন জামাই সাইদুল ইসলাম।

গত ১৪ ফেব্রুয়ারি তিনি শাশুড়িকে নিয়ে পালিয়ে যান। এসময় শ্বশুর হালিম সিকদার তার বাবার চিকিৎসার জন্য ঢাকায় অবস্থান করছিলেন। ঢাকা থেকে এসে প্রতিবেশীদের কাছে জানতে পারেন তার স্ত্রী জামাইয়ের সঙ্গে পালিয়ে গেছেন। পরে তিনি আদালতে মামলা করেন।

মামলার বাদী হালিম সিকদার বলেন, ‘বিয়ের পর জামাই সাইদুল আমাদের কাছেই থাকতো। তাদের আটমাসের এক কন্যাশিশু রয়েছে। আমি মাসে ২০-২৫ দিনের বেশি কাজের প্রয়োজনে বাড়ির বাইরে থাকতাম। এসময়ে আমার স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্কে জড়ায় জামাই। গত ১৪ ফেব্রুয়ারি তারা পালিয়ে যায়। অনেক খোঁজাঁখুজির পর কোনো খোঁজ না পেয়ে মামলা করতে বাধ্য হয়েছি।’

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, মামলার কাগজপত্র এখনো হাতে পাইনি। আদালতের নির্দেশ অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell