রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ ভোর ৫:২৮
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

পথচারী বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন কাউন্সিলর রুবেল

nagarsangbad24
  • প্রকাশিত: এপ্রিল, ১৮, ২০২৩, ১০:৫৮ অপরাহ্ণ
  • ১২৩ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

পথচারী বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন কাউন্সিলর রুবেল

মোঃ মাসুদ রানা,নীলফামারী

নীলফামারীর জলঢাকায় মোটরসাইকেলের সঙ্গে ট্রাকের সংঘর্ষে রুবেল ইসলাম নামে এক যুবক নিহত হয়েছেন। সোমবার (১৭ এপ্রিল) রাত ৯ টার দিকে জলঢাকা-ডোমার সড়কের সলেমানের চৌপতি ও তিনবট মধ্যবর্তী এলাকায় এ ঘটনা ঘটে। রুবেল ডোমার উপজেলার পৌর শহরের চিকনমাটি এলাকার বাবলু রহমানের ছেলে ও ডোমার পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর। তিনি স্থানীয় ও ঢাকা থেকে প্রকাশিত দৈনিক পত্রিকায় সংবাদদাতা হিসেবে কাজ করেছেন। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, কয়েকদিন থেকে রুবেলের শ্বাশুড়ি অসুস্থ হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। সোমবার দুপুরে স্থানীয় দুলাল হোসেনকে নিয়ে অসুস্থ শ্বাশুড়িকে দেখতে যান তিনি।

No description available.

 

শ্বাশুড়িকে দেখে রংপুর থেকে ফেরার পথে জলঢাকায় ইফতার শেষে ডোমারে উদ্দেশ্যে রওনা দেন। জলঢাকা-ডোমার সড়কের তিনবট এলাকায় তিন পথচারীকে দুর্ঘটনার হাত থেকে বাঁচাতে গিয়ে তাৎক্ষণিকভাবে মোটরসাইকেলের ব্রেক চাপলে রংপুর গামী পাথর বাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চালক রুবেল মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলে মারা যান। এসময় বাইকে থাকা আরোহী দুলাল আহত হন। স্থানীয়রা আহত আরোহীকে উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। বর্তমানে তিনি সুস্থ আছেন। স্থানীয় শামিউল বলেন, আমি গিয়ে দেখি হাত-পা নড়তেছে রুবেলের । কিন্তু তার মাথায় আঘাত পাওয়ার কারণে প্রচুর রক্ত ক্ষরন হয়। এক দুই মিনিটের মধ্যেই মারা যায়। রাস্তার ওই জায়গায় কয়েকটা ছেলে নিজেরাই দুষ্টামি করতেছিল ওই অবস্থায় তাদের বাঁচাতে গিয়ে এই এক্সিডেন্ট টা হইছে। জলঢাকা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ফিরোজ কবীর, তিনজন পথযাত্রীকে বাঁচাতে গিয়ে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে কাউন্সিলর রুবেল মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলে মারা যান। অপর আরোহী সুস্থ আছেন। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell