শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ ভোর ৫:৫০
শিরোনামঃ
Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক Logo সুবর্ণখুলী সাবুদের হাট বলাকা স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত Logo আসছে নাটক ‘মতিনের ফেসবুক প্রেম’ Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার

পরিবার ও পুলিশের ধারণা, ঋণে জর্জরিত হয়ে দিনমজুরের আত্মহত্যা

nagarsangbad24
  • প্রকাশিত: মার্চ, ২৩, ২০২৩, ৮:৫১ অপরাহ্ণ
  • ১৩৬ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

পরিবার ও পুলিশের ধারণা, ঋণে জর্জরিত হয়ে দিনমজুরের আত্মহত্যা

বৃহস্পতিবার (২৩ মার্চ) তার সাপ্তাহিক পাঁচ হাজার টাকার একটি কিস্তি পরিশোধ করার কথা ছিল। কিন্তু এর আগেই তার ঝুলন্ত মরদেহ মিললো।

পরিবার ও পুলিশের ধারণা, ঋণে জর্জরিত হয়ে ওই দিনমজুর আত্মহত্যা করেছেন। পুলিশ তার মরদেহ উদ্ধারের পর আইনি ব্যবস্থা নিয়েছে।

নিহত দিনমজুরের নাম রেন্টু পাইক (৫০)। তিনি দুর্গাপুর উপজেলার শ্যামপুর গ্রামের অধিবাসী। রেন্টু ওই গ্রামের ফয়েজ পাইকের ছেলে।

রাজশাহীর দুর্গাপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) নয়ন হোসেন জানান, ‘রেন্টু পাইক ঋণগ্রস্ত ছিলেন। মরদেহ উদ্ধারের সময় তার ঘর থেকে বিভিন্ন এনজিওর ১৮টি কিস্তির বই পাওয়া গেছে। বৃহস্পতিবার সকালে তার কিস্তির টাকা পরিশোধের দিন ছিল। আর তার স্ত্রীও বাড়িতে ছিলেন না। এই সুযোগে মানসিক অবসাদগ্রস্ত হয়ে তিনি ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

আপাতত এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে বলে জানান দুর্গাপুর থানা পুলিশের এই কর্মকর্তা।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell