রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৯:২২
শিরোনামঃ
Logo কিস্তির টাকা দিতে না পারায় এক অসহায় পরিবারের গরু ছিনিয়ে নেওয়ার অভিযোগ এনজিওর বিরুদ্ধে Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম

পারিবারিক কলহের জেরে স্ত্রীর ছুরিকাঘাতে স্বামীর মৃত্যু

nagarsangbad24
  • প্রকাশিত: ডিসেম্বর, ৮, ২০২২, ১১:০৯ অপরাহ্ণ
  • ১৪৫ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

পারিবারিক কলহের জেরে স্ত্রীর ছুরিকাঘাতে স্বামীর মৃত্যু

নারায়ণগঞ্জ শহরে ঘটনার পরপরই পালিয়ে গেছে রোজি বেগম নামের ওই নারী। সদর উপজেলার বাবুবাইল এলাকায় জুলহাস মিয়ার ভবনের তৃতীয় তলার বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

 

নিহত ২৬ বছর বয়সী মোহাম্মদ রানা বাবুরাইল এলাকার আহম্মদ আলীর ছেলে। তিনি হোসিয়ারী কারখানায় কাজ করতেন।

 

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সদর মডেল থানার পুলিশ পরির্দশক মো. সাঈদ জানান, পারিবারিক কলহের জেরে তাদের স্বামী স্ত্রীর মধ্যে বনিবনা না হওয়ায় রোজি তার বাবার বাড়ি বরিশাল উজিরপুর বসবাস করতো। বাবুরাইল এলাকার ভাড়া বাসায় একাই থাকতো রানা।

 

গতকাল রাতে রানা বাসায় এসে দেখে স্ত্রী রোজিকে। সকালে তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে স্বামীকে ছুরিকাঘাত করে ঘর থেকে বেরিয়ে পালিয়ে যায় রোজি। আহত রানার চিৎকারে আশপাশের লোকজন গিয়ে তাকে আহত অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

 

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পলাতক স্ত্রীকে আটকের অভিযান চলছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা হবে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell