শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৮:৪৭
শিরোনামঃ
Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক Logo সুবর্ণখুলী সাবুদের হাট বলাকা স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত Logo আসছে নাটক ‘মতিনের ফেসবুক প্রেম’ Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি।

পুরান পল্টন এলাকার ৫তলার ছাদ থেকে পড়ে নারীর মৃত্যু

nagarsangbad24
  • প্রকাশিত: নভেম্বর, ১০, ২০২২, ৮:৪৮ অপরাহ্ণ
  • ১৫৪ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

রাজধানীর পুরান পল্টন এলাকার বাসার ৫তলার ছাদ থেকে পড়ে হালিমা এরশাদ(৩৫) নামে নারীর মৃত্যু হয়েছে।

(১০ নভেম্বর) বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোসণা করে।

মৃত হালিমার ছোট ভাই জানায়,তাদের বাড়ি চাঁদপুরের মতলব উপজেলায়। বাবার নাম মৃত এরশাদ আলী।বর্তমানে পল্টন লাইনের ৫৫/এ নং নিজেদের বাসায় থাকেন। বোন হালিমা তাদের সঙ্গে থাকতেন। প্রায় ১৫ বছর আগে তার মানসিক সমস্যা দেখা দেয়।বিভিন্ন জায়গায় তার চিকিৎসা চলছিল।

তিনি আরো জানায়,যখন সবাই ঘুমে ছিলো তখন একা একা ছাদে গিয়ে নিচে পড়ে যান আপা (হালিমা)।আমাদের ধারণা ছাদ থেকে লাফিয়ে আপা আত্মহত্যা করেছেন।পরে খবর পেয়ে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার (ঢামেক)হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে। এর আগেও আপা আত্মহত্যার চেষ্টা করেছিলো।

পল্টন থানার পরিদর্শক (তদন্ত) মোঃসেন্টু মিয়া বলেন, হালিমার স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়,ওই নারী দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন দীর্ঘদিন যাবত।এর আগেও আত্মহত্যার চেষ্টা করেন,আজ তিনি ছাদ থেকে পড়ে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন।মরদেহ ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell