রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ ভোর ৫:০৯
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

পুরুষ নির্যাতন দমন আইনের দাবিতে মানববন্ধন।

nagarsangbad24
  • প্রকাশিত: নভেম্বর, ১৯, ২০২১, ৯:১৬ অপরাহ্ণ
  • ১৩২ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।। বিশ্ব পুরুষ দিবসে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে পুরুষ নির্যাতন দমন আইনের দাবিতে মানববন্ধন করা হয়েছে। বাংলাদেশ পুরুষ অধিকার ফাউন্ডেশনের উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

শুক্রবার (১৯ নভেম্বর) বিকেলে পুরুষ অধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখ খায়রুল আলমের সভাপতিত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে খায়রুল আলম বলেন, শতকরা ৮০ শতাংশ বিবাহিত পুরুষ মানসিক নির্যাতনের শিকার হয়ে থাকেন। তারা আত্মসম্মানের জন্য প্রকাশ করতে পারে না। পুরুষ দিবস উপলক্ষ্যে পুরুষ নির্যাতন দমন আইন করার দাবি জানাচ্ছি। বর্তমানে ধর্ষণকে হাতিয়ার হিসেবে ব্যবহার করা হচ্ছে। আমরা ধর্ষণের শাস্তি চাই, সেই সঙ্গে কোনো নিরপরাধ মানুষ যেন সাজা না পায় সেটাও চাই।

জাতীয় সংসদের একটি বক্তব্য উল্লেখ করে তিনি আরও বলেন, বগুড়া-৭ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য মো. রেজাউল করিম বাবলু জাতীয় সংসদে বলেছেন, দেশজুড়ে ধর্ষণের ঘটনা বৃদ্ধির জন্য নারীবাদীরা দায়ী। আমরা একটি ধর্ষণমুক্ত দেশ চাই।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ জনদলের চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান জয়, বাংলাদেশ তথ্য ও মানবাধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা. আজিজুল হাকিম, পুরুষ অধিকার ফাউন্ডেশনের সদস্য সামিউল কুদ্দুস শেখ ও হাজী মো. বারেক প্রমুখ।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell