রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:৩৫
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

প্রধানমন্ত্রীর নৌকা মানেই হচ্ছে সারা দেশের ব্র্যান্ড:নায়িকা মাহি

nagarsangbad24
  • প্রকাশিত: জানুয়ারি, ৪, ২০২৩, ৭:১৮ অপরাহ্ণ
  • ১২৬ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

প্রধানমন্ত্রীর নৌকা মানেই হচ্ছে সারা দেশের ব্র্যান্ড:নায়িকা মাহি

 

বুধবার (০৪ জানুয়ারি) বিকেলে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনে নৌকার মননীত প্রার্থী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. জিয়াউর রহমানের মনোনয়নপত্র জমা দিতে গিয়ে তিনি এ কথা বলেন।

মাহিয়া মাহি বলেন, সঙ্গে থাকতে পারলে আমিও ব্র্যান্ডিং হতে পারব ,সব সময় নৌকার হয়ে মাঠে কাজ করতে চাই। আমি প্রধানমন্ত্রীর কাছে নৌকা প্রতীকের মনোনয়ন চেয়েছিলাম, কিন্তু পাইনি। তবে এতে আমার ক্ষোভ নেই। আমি মনোনয়নপত্র পেলে যেভাবে নৌকার হয়ে ভোটের মাঠে থাকতাম, এখনও সেভাবেই থাকবো। আর এই চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকা ৫০ হাজার ভোটে জিতবে। নৌকার সঙ্গে থাকতে পারলে আমি নিজেকে ধন্য মনে করবো।

 

তিনি আরও বলেন, আমি চাঁপাইনবাবগঞ্জের মেয়ে এ কথা এতোদিন মানুষ জানতেন না। আমি কয়েকদিন এখানে আসাতেই এখন সবাই জানে আমি এখানকার মেয়ে। তাই আমি চাই গরীব অসহায় মানুষের কাছে থেকে সেবা করতে। নিজ এলাকার মানুষের পাশে থাকতে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell