মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ২:১৮
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

প্রশিক্ষণরত পিএসআইদের দক্ষতা বৃদ্ধিতে মোবাইল সিডিআর ও ট্র‍্যাকিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত।

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ২৪, ২০২১, ১:৩৯ পূর্বাহ্ণ
  • ১৯২ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।প্রশিক্ষণরত পিএসআইদের দক্ষতা বৃদ্ধিতে মোবাইল সিডিআর ও ট্র্যাকিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত।

প্রশিক্ষণরত পিএসআইদের দক্ষতা বৃদ্ধিতে মোবাইল সিডিআর ও ট্র্যাকিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। সুমনসেন চট্টগ্রাম প্রতিনিধি- ২৩/০৮/২০২১ ইং চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ বিভাগের উদ্যোগে আয়োজিত হল প্রশিক্ষণরত পিএসআইদের দক্ষতা বৃদ্ধিতে মোবাইল সিডিআর ও ট্র্যাকিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশা।

অদ্য ২৩ আগস্ট, ২০২১ ইং উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এর কার্যালয়ের কনফারেন্স হলে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। এই কর্মশালার উদ্ধোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস) মোঃ শামসুল আলম। এই কর্মশালার মাধ্যমে প্রশিক্ষণার্থীরা মোবাইল ডাটা এনালাইসিস করে অপরাধী সনাক্ত করার পদ্ধতি সম্পর্কে জানতে পারবে। এতে অপরাধ নিয়ন্ত্রণ সহজতর হবে। যা তাদের ভবিষ্যৎ কর্মজীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এই কর্মশালার প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) পংকজ দত্ত। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) বিজয় বসাক, বিপিএম, পিপিএম(বার)। এসময় সেখানে সিএমপির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও প্রশিক্ষণার্থীরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell