শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৬:০২
শিরোনামঃ
Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক Logo সুবর্ণখুলী সাবুদের হাট বলাকা স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত Logo আসছে নাটক ‘মতিনের ফেসবুক প্রেম’ Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার

ফতুল্লায় সড়কে স্বামীর চলন্ত মোটরসাইকেল থেকে পড়ে নারীর মৃত্যু

nagarsangbad24
  • প্রকাশিত: জুলাই, ২, ২০২৩, ৮:২১ অপরাহ্ণ
  • ১২১ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

ফতুল্লায় সড়কে স্বামীর চলন্ত মোটরসাইকেল থেকে পড়ে নারীর মৃত্যু

নারায়ণগঞ্জের ফতুল্লায় স্টেডিয়াম সংলগ্ন সড়কে স্বামীর চলন্ত মোটরসাইকেল থেকে পড়ে মোছা. তানিয়া আক্তার (২৮) নামে এক নারীর মৃত্যু হয়েছে। ওই নারী নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে বাবুর্চির কাজ করতেন বলে জানা গেছে।

রোববার (২ জুলাই) বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত নারীর স্বামী আব্দুল মালেক বলেন, আমি স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে যাওয়ার পথে ফতুল্লা স্টেডিয়ামের সামনের সড়কে পৌঁছালে সে চলন্ত মোটরসাইকেল থেকে পড়ে যায়। পরে দ্রুত তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আব্দুল মালেকের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার দেওড়া গ্রামে। বর্তমানে তিনি ফতুল্লা এলাকায় স্ত্রীর সঙ্গে থাকতেন। তার স্ত্রী নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে রান্নার কাজ করতেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. মাসুদ মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell