মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:০৫
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

ফতুল্লায় স্ত্রী কে কু-প্রস্তাব, চাচা ও চাচাতো ভাইকে পিটিয়ে রক্তাক্ত জখম।

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ১৮, ২০২১, ৯:১৩ অপরাহ্ণ
  • ১৫৮ ০৯ বার দেখা হয়েছে

       
 
  
নগর সংবাদ।। ফতুল্লায় প্রবাসীর স্ত্রী (৩৫) কে কু-প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে ওই নারীর বাবা, চাচা ও চাচাতো ভাইকে পিটিয়ে রক্তাক্ত জখমসহ নারীকে শ্লিতাহানীর  করার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে ফতুল্লা মডেল থানার শাসনগাও মাদবর বাড়ী এলাকায়। এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে একই এলাকার মৃত লেবু মিয়ার পুত্র সহোদর তিন ভাই দেলোয়ার হোসেন দেলু (৫০), মোজাম্মেল (৪৫) ও মনির হোসেন (৫৫)।

বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, বাদীর স্বামী একজন প্রবাসী।প্রবাসে থাকার সুবাদে পাশের বাড়ীর মোজাম্মল তাকে প্রায় সময় কু-প্রস্তাবের পাশাপাশি রাস্তা দিয়ে যাতায়াতের সময় অশালীন কথাবার্তা বলিয়া আসিতেছিলো।বাদী বিষয়টি তার পরিবারকে অবগত করে। এতে করে মোজাম্মেল তার পরিবারের সদস্যদের কে প্রায় সময় গালমন্দ সহ হুমকী- ধমকি দিয়ে আসছিলো।

এরই ধারাবাহিকতায় শুক্রবার বিকেলে ৫টার দিকে মোজাম্মেল বাদীর বাড়ীর সীমানার পিছনের দিকে প্রবেশ করে  একটি গাছ লাগানোর  চেস্টা করলে  ঘটনাস্থলে গিয়ে বাদীর বাবা আনোয়ার হোসেন (৬০)  চাচা মনির হোসেন (৫৫) বাধা প্রদান করে। এতে করে মোজাম্মেল ক্ষিপ্ত হয়ে সহোদর দুই ভাই দেলু ও মনির কে ডেকে এনে বাদীর বাবা ও চাচাকে বেদম প্রহার করে।এ সময় তাদের ডাক-চিৎকারে বাদীর চাচাতো ভাই সাজ্জাদ হোসেন শান্ত এগিয়ে এলে তাকে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় বাদী তাদের সাহায্যার্থে এগিয়ে এলে মোজাম্মলে ও তার ভাই দেলু বাদীর কাপড়-চোপড় টেনে হিচড়ে খুলে ফেলে শ্লীলতাহানি করে। তাদের ডাক-চিৎকারে স্থানীয়বাসী এগিয়ে এসে তাদেরকে আহতবস্থায় উদ্ধার করে শহরের জেনারেল ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ রকিবুজ্জামান জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell