শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ বিকাল ৩:১৭
শিরোনামঃ
Logo কলকাতায়,ওয়েস্ট বেঙ্গল জুনিয়র ডাক্তার ফোরাম এর উদ্যোগে , গণসাক্ষর কর্মসূচী Logo রাজধানীতে শিয়া মসজিদ কাঁচাবাজার মার্কেট দখলকে কেন্দ্র করে গুলির ঘটনা-সভাপতি ও ছোট ভাইকে গুলি,বাজারের ব্যবসায়ী ও স্থানীয়দের মধ্যে আতঙ্ক Logo বর্বরতার সামিল,,নোয়াখালীতে মেয়েকে ধর্ষণের চেষ্টার প্রতিবাদ করায়-মা নারীকে গাছে বেঁধে নির্যাতন,শিকলে বেঁধে বেদম মারধরসহ বিবস্ত্র করে ভিডিও ধারণ Logo অভিযান চালিয়ে মহানন্দা এক্সপ্রেস থেকে প্রায় ২ কোটি টাকা মূল্যের ৩০০ গ্রাম সাপের বিষ জব্দ Logo নিউইয়র্কে বাপার জমকালো অনুষ্ঠানে সম্প্রীতির জয়গান Logo আড়াইহাজারে মাদক কারবারিকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড Logo কলকাতা, দুই বাংলার শ্রেষ্ঠ জগৎশ্রী সম্মান ২০২৪ এ পেলেন, স্বাধীনতা দিবস উৎসব উদযাপন সমিতি। Logo নারায়ণগঞ্জে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ডিম আড়তে অভিযান-জরিমানা ও সতর্ক করেন টাস্কফোর্স Logo জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত দেশের বেসরকারি কলেজের স্নাতক ও স্নাতকোত্তর স্তরের শিক্ষকরা এমপিওভুক্তির দাবিতে-শিক্ষা ভবনের সামনে রাতে অবস্থান কর্মসূচির ঘোষণা Logo স্বামী-স্ত্রীর একসঙ্গে বিয়ের ১৬ বছর পর এইচএসসি পাশ করলেন

বক্তাবলী হাজীপাড়াস্থ একতা ইট খোলায় তুলে নিয়ে এক গৃহবধু (২২) কে ধর্ষণের অভিযোগ -ধর্ষক লম্পট কবির

nagarsangbad24
  • প্রকাশিত: জানুয়ারি, ১১, ২০২৩, ৪:০২ পূর্বাহ্ণ
  • ৩১২ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

ফতুল্লা বক্তাবলী হাজীপাড়াস্থ একতা ইট খোলায় তুলে নিয়ে এক গৃহবধু (২২) কে ধর্ষণ -ধর্ষক লম্পট কবির- মামলার আসামী কবির (৩২), দেলোয়ার (৩৫),মঞ্জু (৩২),আলমগীর (৩৮) ও জালাল (৪৫)

এ ঘটনায় নির্যাতিত ওই গৃহবধূ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে। তবে কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

 

জানা যায়, সোমবার রাত সাড়ে ছয়টার দিকে গ্রামের বাড়ী ফতুল্লা মডেল থানা সীমান্তের  চর বক্তাবলী থেকে জেলার সদর থানার বাবুরাইলস্থ ভাড়া বাসায় আসছিলো। বক্তাবলী হাজীপাড়াস্থ  একতা ইট খোলার সামনে আসা মাত্র কবির (৩২), দেলোয়ার (৩৫),মঞ্জু (৩২),আলমগীর (৩৮) ও জালাল (৪৫) বাদীর মুখ চেপে রাস্তা থেকে তুলে হিয়ে ইট খোলার একটি পরিত্যাক্ত ঘরে নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়ে মামলার অভিযুক্ত  প্রধান আসামী কবির বাদী কে জোড় পূবক ধর্ষন করে। এ সময় মামলার অপর আসামীরা ঘটনাস্থলের পাশে পাহারাদার হিসেবে নিয়োজিত ছিলো। ধর্ষন শেষে অভিযুক্ত আসামীরা বাদীর সাথে থাকা আট আনা ওজনের স্বর্নের  চেইন ছিনিয়ে নিয়ে যায়। এবং ঘটনার বিষয়ে  বলা হলে বাদীকে হত্যা করার হুমকি দিয়ে চলে যায়।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক কামরুজ্জামান জানান, সোমবার রাতে ধর্ষণের ঘটনা ঘটলে ওই নারী মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামী কবির তার চার সহোযোগির সহায়তায় ওই নারীকে ইট খোলার পরিত্যাক্ত ঘরে নিয়ে ধর্ষন করে। মামলার আসামীদের গ্রেফতারের চেস্টা করা হচ্ছে বলে তিন জানান।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell