রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ২:৪৩
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

বন্দরে ১শ’ পিছ ইয়াবা ট্যাবলেটসহ চিহ্নিত মাদক কারবারি গ্রেফতার

nagarsangbad24
  • প্রকাশিত: ফেব্রুয়ারি, ১৬, ২০২৩, ৯:৪৫ অপরাহ্ণ
  • ১৬২ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

বন্দরে ১শ’ পিছ ইয়াবা ট্যাবলেটসহ চিহ্নিত মাদক কারবারি গ্রেফতার

নারায়ণগঞ্জ বন্দরে ১শ’ পিছ ইয়াবা ট্যাবলেটসহ চিহ্নিত মাদক কারবারি রফিক ওরফে কাইল্যা রফিক (৩৮) কে গ্রেপ্তার করেছে জেলা কাউন্টার টেররিজম ইউনিটের একটি আভিযানিক দল।

 

দিবাগত রাত সাড়ে এগারটার দিকে বন্দর ২১নং ওয়ার্ডস্থ রুপালী আবাসিক এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে। যার মামলা নং ১৮(০২)২৩ইং।

জানা গেছে,গত বুধবার ১৫ ফেব্রুয়ারী রাত সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জ জেলা কাউন্টার টেররিজম ইউনিটের এসআই সুকান্ত দত্ত’র নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ বন্দর রুপালী আবাসিক এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকার চিহিৃত মাদক কারবারি রফিক ওরফে কাউল্যা রফিককে রুপালী আবাসিক এলাকা থেকে মাদকসহ গ্রেপ্তার করা হয়। এ সময় তার দেহ তল্লাশীকালে ১শ’ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী রফিক ওরফে কাউল্যা রফিককে বৃহস্পতিবার দুপুরেই নারায়ণগঞ্জ আদালতে প্রেরন করা হয়।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell