রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:৪৯
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

বরিশালের দৈনিক পত্রিকার সাংবাদিক শুভকে হত্যার চেষ্টা নগর সংবাদ পত্রিকার নিন্দা, আসামিদের গ্রেফতার দাবী

nagarsangbad24
  • প্রকাশিত: জুলাই, ২৪, ২০২৩, ৮:২২ অপরাহ্ণ
  • ১০৫ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

বরিশালের দৈনিক পত্রিকার সাংবাদিক শুভকে হত্যার চেষ্টা নগর সংবাদ পত্রিকার নিন্দা, আসামিদের গ্রেফতার দাবী

সাংবাদিক এম আর শুভকে কুপিয়েছে সন্ত্রাসীরা। রোববার রাত ১২টার দিকে কর্মস্থল দৈনিক ‘সত্য সংবাদ’ পত্রিকা অফিস থেকে রুপাতলী র‌্যাব অফিসসংলগ্ন বাসায় যাওয়ার প্রাক্কালে পথিমধ্যে দুই যুবক তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এবং সাংবাদিক শুভর ডাক-চিৎকারে তারা পালিয়ে গেলে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করে। হামলাকারীদের গ্রেপ্তারে পুলিশ ইতিমধ্যে কাজ শুরু করলেও তাদের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

No description available.

সাংবাদিক শুভও তাদের চিনতে পারেননি, শুভ’র কর্মস্থল দৈনিক সত্য সংবাদ পত্রিকার সম্পাদক ফয়সাল রাকিব দৈনিক দক্ষিণবঙ্গ কে জানান, অফিসে কাজ শেষে তিনি রুপাতলী র‌্যাব অফিসসংলগ্ন বাসায় যাচ্ছিলেন। কিন্তু এর আগেই পথিমধ্যে স্থানীয় সুমনের দোকানের সম্মুখে তার রিকশাটির গতিরোধ করে ধারালো অস্ত্রধারী পঁচিশোর্ধ্ব যুবকদ্বয় এবং তারা শুভর হাতের মুঠোফোনটি কেড়ে নেওয়ার চেষ্টা করে। এসময় আত্মরক্ষার্থে দৌড় দিলে যুবকদের একজন ধারালো অস্ত্র দিয়ে শুভ’ পিঠে আঘাত করে, এতে তিনি রক্তাক্ত জখম হলে ডাক-চিৎকার শুরু করলে হামলাকারীরা তাকে রেখে পালিয়ে যায়। দৈনিক দক্ষিণবঙ্গ পএিকার সম্পাদক সাইদুর রহমান সাঈদ বলেন, যারা শুভকে কুপিয়েছে, শুভও তাদের চিনতে পারেননি।

 

২৫ বছরের কাছাকাছি হবে এমন দুইজন যুবক তার ওপর হামলা করেছে। শুভর সাথে কথা বলে মনে হচ্ছে, বিষয়টি পূর্বপরিকল্পিত, পুলিশ ঘটনা উন্মোচনে কাজ শুরু করেছে। তরুণ সাংবাদিক শুভ এমন সম্প্রতি কোনো সংবাদ করেননি, যা নিয়ে তার ওপর কেউ হামলা করতে পারে জানিয়ে আরও বলেন, এই হামলা কারা করেছে তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসতে হবে। বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানা পুলিশের ওসি মো. আনোয়ার হোসেন জানান, সাংবাদিকের ওপর হামলার খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে যায় এবং হাসপাতালে গিয়েছিল।

 

হামলাকারী যে হোক তাদের গ্রেপ্তারে পুলিশ ইতিমধ্যে কাজ শুরু করে দিয়েছে, ঘটনাস্থলের আশপাশের ব্যবসাপ্রতিষ্ঠানের সিসি ক্যামেরা তল্লাশি করা হচ্ছে। আশা করা যায়, হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনে আওতায় নিয়ে আসা সম্ভব হবে। তরুণ সাংবাদিকের ওপর হামলার ঘটনায় ক্ষুব্ধ ‘নিউজ এডিটরস্ কাউন্সিল, বরিশাল’র সভাপতি হাসিবুল ইসলাম বলেন, হামলাকারীরা যে দল বা মতের হোক না কেন, তাদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসতে হবে। নতুবা বরিশালের সাংবাদিক সমাজ রাজপথে নামবে এবং দুর্বার আন্দোলন গড়ে তুলবে।’অতি দ্রুত সন্ত্রাসীদের আইনের আওতায় আনা হোক।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell