মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:৪২
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

বাংলাদেশি ব্যক্তি ভারতীয় মেয়েকে প্রেমের নামে নিয়ে আসার অভিযোগে যুবককে আটক

nagarsangbad24
  • প্রকাশিত: জুলাই, ৩, ২০২৩, ৯:২৪ অপরাহ্ণ
  • ১১৫ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

বাংলাদেশি ব্যক্তি ভারতীয় মেয়েকে প্রেমের নামে নিয়ে আসার অভিযোগে যুবককে আটক

প্রেমের নামে অপ্রাপ্ত বয়স্ক ভারতীয় মেয়েকে ফুসলিয়ে বাংলাদেশে নিয়ে আসার অভিযোগে এক যুবককে আটক করেছে র‌্যাব। ওই যুবকের নাম আয়দোল (৩৮)। শনিবার বিকেলে ভৈরব রেলস্টেশন থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব সূত্রে জানা যায়, শনিবার দুপুরের দিকে সুলতানপুর ব্যাটালিয়নের (৬০ বিজিবি) মাধ্যমে র‌্যাব-১৪ জানতে পারে যে, বাংলাদেশি এক ব্যক্তি ভারতীয় বংশোদ্ভূত অপ্রাপ্ত বয়স্ক একটি মেয়েকে (১৪) ফুসলিয়ে বাংলাদেশে নিয়ে এসেছে। তারা ট্রেনে করে ভৈরব রেলস্টেশন অতিক্রম করবে। এমন তথ্যের ভিত্তিতে বিকেলের দিকে ভৈরব রেলস্টেশন থেকে ভারতীয় মেয়ে এবং তাকে ফুসলিয়ে বাংলাদেশে নিয়ে আসা বাংলাদেশি নাগরিক আয়দোলকে আটক করা হয়।

এ বিষয়ে ভৈরব র‍্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার মো. আব্দুল হাই চৌধুরী বলেন, আইনি ব্যবস্থা গ্রহণের জন্য আটকদের বিজিবির সরাইল ব্যাটালিয়নের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell