বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:২৯
শিরোনামঃ
Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার Logo আড়াইহাজারে পরিত্যক্ত অবস্থায় ২১ রাউন্ড রিভলবারের গুলি উদ্ধার  

বাধা বিভক্তি মোকাবেলা করেই গণসমাবেশে অংশগ্রহণ করবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব।

nagarsangbad24
  • প্রকাশিত: ডিসেম্বর, ৭, ২০২২, ১:০৭ পূর্বাহ্ণ
  • ১৭৬ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

বাধা বিভক্তি মোকাবেলা করেই গণসমাবেশে অংশগ্রহণ করবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব।

আগামী ১০ ডিসেম্বর ঢাকা বিভাগীয় গণসমাবেশকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সার্বিক প্রস্তুতির বিষয় নিয়ে এক সাক্ষাৎকারে মাশুকুল ইসলাম রাজিব এসব কথা গুলো বলেন।

মাশুকুল ইসলাম রাজিব বলেন, চট্টগ্রাম থেকে বরিশাল সারাদেশে সাধারণ মানুষ রাস্তায় নেমে এসেছে তাদের দাবির আদায়ের লক্ষ্যে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপির প্রতিদিনের কর্মী দুদিন আগে থেকেই সমাবেশ স্থলে অংশগ্রহণ করছে এবং সাফল্যময় করে তুলছেন। সারাদেশে বিএনপি নেতাকর্মীদের পাশাপাশি দেশের জনগণও জেগে উঠেছে।

সাধারণ মানুষ আর আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় দেখতে চায় না। আগামী ১০ই ডিসেম্বর ঢাকায় যে গণসমাবেশ হবে সেই গণসমাবেশ হবে বিশাল মহাসমাবেশ। নারায়ণগঞ্জ থেকে লক্ষ লক্ষ বিএনপি নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ জনগণ সেই গণসমাবেশে অংশগ্রহণ করবে।

তিনি বলেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের উর্ধ্বগতি, লোডশেডিং, জ্বালানি তেলের মূল্যবৃদ্ধিসহ নানা কর্মসূচিতে নারায়ণগঞ্জ জেলা বিএনপি প্রতিটি কর্মসূচি রাজপথে পালন করছে। গত ১ সেপ্টেম্বর প্রতিষ্ঠা বার্ষিকী পালন করতে গিয়ে আমাদের এক ভাই শাওন পুলিশের গুলিতে শাহাদাত বরণ করেছেন। শাওনের রক্তে রঞ্জিত হলো নারায়ণগঞ্জের রাজপথ।

নারায়ণগঞ্জ বিএনপি নেতা কর্মীরা পুলিশের গুলি ও আওয়ামী লীগের সন্ত্রাসী বাহিনীদের এখন আর ভয় পায় না। নারায়ণগঞ্জ বিএনপি’র প্রতিটি কর্মসূচিতে বিএনপির নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ মানুষও স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করছে। ইনশাল্লাহ আগামী ১০ডিসেম্বর নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে মামলা হামলা ও বাধা বিভক্তি মোকাবেলা করেই গণসমাবেশে অংশগ্রহণ করবো।

তিনি বলেন, ১০ ডিসেম্বর ঢাকার গণসমাবেশকে বানচাল করতে নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন মামলা দায়ের করা হচ্ছে। এখন পর্যন্ত নারায়ণগঞ্জের নেতাকর্মীদের নামে ১১টি মামলা দায়ের করা হয়েছে। এইসব মিথ্যা মামলার নাটক সাজিয়ে বিএনপির নেতা কর্মীদেরকে আন্দোলন থেকে দমিয়ে রাখা যাবে না।

 

আগামী ১০ ডিসেম্বরের সমাবেশকে সামনে রেখে বিএনপির নেতাকর্মীদেরকে গ্রেপ্তার করতে ও ভয়ভীতি দেখাতে এসব মামলা। এটি একেবারে একটি সাজানো ঘটনা নিজেরাই  ঘটিয়ে মামলা দায়ের করা হয়েছে। আমি এই মিথ্যা মামলা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এসকল মিথ্যা মামলায় নেতাকর্মীদের গ্রেপ্তার বা হয়রানি না করার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি। সেইসাথে মামলা প্রত্যাহার ও গ্রেপ্তার নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দাবি করছি।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell