মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:৩৯
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

বিয়ের ৪৫ দিনেই যৌতুকের দাবীতে অসহায় গৃহবধূ কে হত্যার চেষ্টা করে-শাকিল সুফিয়া গং

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ২০, ২০২১, ১:৩৬ পূর্বাহ্ণ
  • ২৪৬ ০৯ বার দেখা হয়েছে

       
 
  
নগর সংবাদ।।বিয়ের ৪৫ দিন না যেতেই যৌতুকের দাবীতে গৃহবধূ অন্তুু আক্তার কে এলো পাথারী মারধোর মাথা ফাটিয়ে দিয়ে গলাচিপে শ্বাসরোধ করিয়া হত্যার চেষ্টা করে যৌতুক লৌভী দজ্জাল শাশুড়ি সুফিয়া কাপুরুষ স্বামী সোহেল ওরফে শাকিল গং। জানাযায়,ফতুল্লা থানাধীন ইসদাইর এলাকার বাসিন্দা আল আমিন এর একমাএ কন্যা অন্তুু আক্তার এর সহিত ফতুল্লা থানাধীন দেওভোগ আখরা সাকিম আলী মসজিদ সংলগ্ন (মল্লিক বাড়ির ভাড়াটিয়া চিন্হিত মদদী তাহের মিয়ার যৌতুক লোভী সোহেল ওরফে শাকিল এর সহিত -নগদ ৫০,০০০/= পন্চাশ হাজার টাকা আট আনি স্বর্ণসহ লোকজন আনুষ্ঠানিক ভাবে শরাশরীয়ত রেজষ্টি কাবিনমূলে বিবাহ হয়।
বিবাহের পর পরই যৌতুক লোভী মক্ষারানী সূফিয়া বেগম ও স্বামী -সোহেল ওরফে শাকিল বিভন্ন সময় যৌতুকের দাবীতে কিল,ঘুষি, লাঠি সহ মানসিক অত্যাচার করে আসছিল। ঘটনা বিয়ের মাএ ৪৫ দিন না যেতেই কুখ্যাত স্বামী রুপীনর পিচাস সোহেল ওরফে শাকিল সহ খালা শাশুড়ি গত-২০/০৭/২০২১ইং তারিখে পুনরায় যৌতুকের ৫০হাজার টাকার জন্য এলোপাথাড়ি লাথি ঘুষি সহ রড দিয়ে মাথায় আঘাত করে এবং চোখে শরীরে আঘাত করায় মাথায় চোখে কয়েকটি সেলায় হয়।
এরপর আমার অবস্থা খারাপ হলে আমার পিএালয়ে নিয়ে আসে। আমাকে ফেলে রেখে চলে যায়।এরপর আমি কয়েকদিন পিএালয় থেকে স্বামীর বাড়ি যাই। কিন্তু আমার দজ্জাল শাশুড়ি সুফিয়া, স্বামী সোহেল আমাকে এক কাপড়ে বাসা থেকে বের করে দেয়। আমি সামান্য সুস্থ হয়ে ফতুল্লা থানায় লিখিত অভিযোগ দায়ের করি। কিন্তু থানা পুলিশ কোন ব্যবস্থা না নেওয়ায় যৌতুক লোভীরা আমাকে হুমকি দিয়ে বলে যৌতুকের টাকা না নিয়ে গেলে বাসায় ঘরে যেতে না দিয়ে বের করে দেয়। এবং হুমকি দেয় পুনরায় গেলে প্রানে মেরে ফেলবে। এব্যাপারে অসহায় গৃহবধূ জেলা পুলিশ সুপার মহোদয়ের হস্তক্ষেপ দাবী করছেন অসহায় অন্তু আক্তার। পরবিত্ত লোভী সুফিয়া, তাহের, সোহেল ওরফে শাকিল এর বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। পাঠক চোখ রাখুন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell