মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:২৩
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

ভারতে,সন্দীপ ঘোষের অপসারণ, বিনীত গোয়েলের পদত্যাগ এবং ডাক্তার ও নার্সদের সুরক্ষা ও অভয়ার বিচারের দাবিতে.. গণ মিছিল ।

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ২৯, ২০২৪, ২:৫৬ পূর্বাহ্ণ
  • ৪২ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

ভারতে,সন্দীপ ঘোষের অপসারণ, বিনীত গোয়েলের পদত্যাগ এবং ডাক্তার ও নার্সদের সুরক্ষা ও অভয়ার বিচারের দাবিতে.. গণ মিছিল ।

”শম্পা দাস,সম্পাদক,নগর টিভি,দৈনিক নগরসংবাদ,নগরসংবাদ ২৪ডটকম,,কলকাতা ব্যুরো””

আজ ২৮ শে আগস্ট বুধবার, ওয়েস্ট বেঙ্গল জুনিয়র ডাক্তার ফন্টের ডাকে, দুপুর ১২:০০ টায় শ্যামবাজার পাঁচ মাথার মোড় থেকে ওয়াই চ্যানেল পর্যন্ত বিভিন্ন দাবি নিয়ে গণ মিছিল করলেন, আর জি করের জুনিয়র ডাক্তাররা। এবং সেখানে একটি নাটক মঞ্চস্থ ও শোভা করলেন। একটি মুখাভিনয় এর মধ্য দিয়ে তুলে ধরলেন অভয়ার মৃত্যুর কাহিনী।

কিভাবে একটি ডাক্তার ডিউটি রত অবস্থায় খুন হয়েছেন এবং তাকে ধর্ষণ করা হয়েছিল, তার কাহিনী মুখাভিনয়ের মধ্য দিয়ে তুলে ধরলেন। দুপুর ১২ টায় শ্যামবাজার পাঁচ মাথার মোড়ে জমায়েত হয়ে সেখান থেকে কয়েকশো জুনিয়র ডাক্তার মিছিল করে ধর্মতলা ওয়াই চ্যানেলে এসে উপস্থিত হন, এবং স্লোগানের মধ্য দিয়ে বিভিন্নভাবে প্রশাসনকে আক্রমণ করেন তার সাথে সাথে পুলিশ মন্ত্রীর কেউ ছেড়ে কথা বললেন না।

 

তারা জানান অবিলম্বে সন্দীপ ঘোষ কে অপসারণ করতে হবে। পুলিশ কমিশনার বিনীত কোয়েলের পদত্যাগ চাই। অভয়ার সঠিক বিচার চাই এবং যত তাড়াতাড়ি তদন্ত শেষ করে দোষীদের গ্রেফতার করতে হবে। সকল ডাক্তার নার্স ও স্বাস্থ্য কর্মীদের যথাযথ সুরক্ষা সুনিশ্চিত করতে হবে। মঞ্চে দাঁড়িয়ে একে একে জুনিয়র ডাক্তাররা বক্তব্যের মধ্য দিয়ে তাদের যে কাহিনী তুলে ধরলেন। হাসপাতালে কি ধরনের ঘটনা ঘটে চলেছে, কিভাবে স্বৈরাচারীরা আক্রমণ করছে,

 

এবং হসপিটাল এর মধ্যে দুষ্কৃতীরা ভাঙচুর চালাচ্ছে। অথচ প্রশাসন চুপ করে বসে আছেন, তাদের লজ্জাটুকু নাই, তাদের বাড়িতেও মেয়ে আছে। কিসের জন্য আড়াল করা হচ্ছে, কেন তদন্ত এত দেরি হচ্ছে, দেখতে দেখতে কুড়ি দিন অতিবাহিত তবুও আসামিরা ধরা পরল না। যদিও মুখ্যমন্ত্রী বলেছেন, আপনারা পরিষেবা দিন কাজ করুন।

 

পরিষেবা ও কাজ করতে চাই, কিন্তু তার সাথে সাথে আমাদের দিদির বিচার চাই ,আমাদের সুরক্ষা যতদিন না হবে ,ততদিন আমরা এ আন্দোলন চালিয়ে যাব, আমাদের দিদির শান্তি কামনা করব। আর আমরা তিলোত্তমার মতো বা অভয়ার মতো কাউকে হারাতে চাই না, তাই দোষীরা যতদিন শাস্তি না পাচ্ছে, জনগণের সামনে উঠে না আসছে, আমাদের আন্দোলন বন্ধ করতে কেউ পারবেনা, প্রশাসন পারবে না, কেন দোষীদের আড়াল করা হচ্ছে তার জবাব চাই, আজকের এই মিছিল শেষে একটি অভিনব মুখাভিনয়ের মধ্য দিয়ে জনগণের সামনে তুলে ধরলাম, দিদির কাহিনী। অভয়ার কাহিনী।

”শম্পা দাস,সম্পাদক,নগর টিভি,দৈনিক নগরসংবাদ,নগরসংবাদ ২৪ডটকম,,কলকাতা ব্যুরো””

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell