শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:০২
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর উদ্যোগে পশ্চিমবঙ্গ চারুকলা উৎসব2022।

nagarsangbad24
  • প্রকাশিত: মার্চ, ১০, ২০২২, ১:৫১ পূর্বাহ্ণ
  • ৩৬২ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ,,রিপোর্টার কলকাতা থেকে শম্পা দাস ও সমরেশ রায়।।মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর উদ্যোগে পশ্চিমবঙ্গ চারুকলা উৎসব2022।

রবীন্দ্র সদন ও নন্দন প্রাঙ্গণে। …. প্রদর্শনী ও মেলা চলবে 8 ই মার্চ থেকে 13 ই মার্চ পর্যন্ত, দর্শকদের জন্য খোলা থাকবে ,প্রতিদিন দুপুর দুটো থেকে রাত্রি আটটা পর্যন্ত। মেলার শুভ সূচনা করলেন, মাননীয় তথ্য ও সংস্কৃতি বিভাগ ও পর্যটন বিভাগের মন্ত্রী ইন্দ্রনীল সেন মহাশয়। এছাড়া উপস্থিত ছিলেন চারুকলা পরিষদের সহ-সভাপতি শুভ্র প্রসন্ন মজুমদার, সভাপতি যোগেন চৌধুরী এবং তথ্য সংস্কৃতি বিভাগে অধিকর্তা কৌশিক বসাক।

Open photo

, প্রায় আড়াইশো থেকে 300 স্টল এই প্রদর্শনীতে স্থান পেয়েছে ,এছাড়া মহিলাদের হস্ত শিল্পও স্টলে স্থান পেয়েছে, বিভিন্ন জেলা থেকে চিত্রশিল্পীরা অংশগ্রহণ করেছেন এবং তাদের চিত্র প্রদর্শনীর মাধ্যমে তুলে ধরেছেন। শুভ সূচনা মন্ত্রী এবং অধিকর্তারা তুলির টান দিয়ে সূচনা করলেন।

Open photo

প্রদর্শনী ছাড়াও প্রতিদিন একতারা মঞ্চে থাকছে গান ছবি ও আড্ডা এছাড়া সাংস্কৃতিক অনুষ্ঠান কিন্তু মাননীয় মুখ্যমন্ত্রীর নির্দেশে মাধ্যমিক পরীক্ষায় কোন রকম ব্যবহার করা যাচ্ছে না এজন্য প্রদর্শনী সকল শিল্পীদের এবং দর্শকদের উদ্দেশ্যে ক্ষমা প্রার্থনা করলেন যা কিছু অনুষ্ঠান হবে এমনি মুখের ভাষার মধ্য দিয়ে কন্ঠের মধ্য দিয়ে । অনুষ্ঠানের শেষ দিনে থাকছে শংসাপত্র বিতরণ অনুষ্ঠান। প্রদর্শনী ও মেলার অধিকর্তারা, দর্শকদের উদ্দেশ্যে জানালেন, আপনারা মেলা থেকে দু-একটা ফটো সংগ্রহ করবেন, তাহলেই চিত্রশিল্পীরা আপনাদের সহযোগিতায় আরো উৎসাহ পাবে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell