শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:৩০
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

মাননীয় প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বের জন্য বিশ্বের দরবারে আমরা প্রশংসিত , এমপি লিয়াকত হোসেন খোকা

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ২৯, ২০২১, ১২:০১ পূর্বাহ্ণ
  • ৩৫৫ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সু যোগ্য কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। তার যোগ্য নেতৃত্বে দেশ আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাড়িয়েছে। প্রধানমন্ত্রীর তুলনা তিনি নিজেই। বিশ্বের দরবারে তিনি একজন সৎ ও সাহসী রাজনৈতিবিদ।

 

প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় দেশ আজ মধ্যম আয়ের দেশ হিসেবে পরিনত হয়েছে। ২০৪০ সালের মধ্যে দেশ উন্নয়নশীল রাস্ট্র হিসেবে পরিনত হবে। গতকাল মঙ্গলবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে সোনারগাঁও উপজেলা প্রশাসন ও সোনারগাঁও পৌরসভা, সোনারগা উপজেলা জাতীয় পার্টি ও সোনারগা উপজলা জাতীয় মহিলা সংস্থা কর্তৃক আয়োজিত আলোচনা সভা, মিলাদ মাহফিল, দোয়া ও কেককাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগন্জ -৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি তার বক্তব্যে এ কথা বলেন , তিনি বলেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ কে উন্নয়নশীল দেশে পরিনত করেছেন।

 

উক্ত দোয়া মাহফিল,কেক কাটা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম, উপজেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান মিসেস ডালিয়া লিয়াকত, উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান,সোনারগাও পৌরসভার মেয়র সাদেকুর রহমান উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম ইকবাল, জাতীয় পার্টি সোনারগাঁও পৌরসভার সভাপতি এম এ জামান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় নেতা আনিসুর রহমান বাবু, বৈদ্যের বাজার ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি মোহাম্মদ আলী মেম্বার,সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক আবুল হোসেন,মোঃ শহীদ সরকার, বাছেদ মেম্বার, মজিবুর রহমান মেম্বার, সাকিব হাসান মেম্বার, ফিরোজ মেম্বার, নেহাল মেম্বার, মতিউর রহমান মেম্বার, মোঃ শহীদ, মোঃ রমজান, লুৎফা বেগম মেম্বার, মোঃ ফজলুল হক সহ প্রশাসনের কর্মকর্তা ও জাতীয় পার্টির বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ ।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell