রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১১:৪৪
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

মুন্সিগঞ্জের গজারিয়া বাউশিয়া এলাকায় কাভার্ডভ্যান-বাসের ধাক্কায় মাইক্রোবাসের নিহত ২ আহত ৯

nagarsangbad24
  • প্রকাশিত: মার্চ, ১০, ২০২৩, ২:৪৬ পূর্বাহ্ণ
  • ১২৬ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

মুন্সিগঞ্জের গজারিয়া বাউশিয়া এলাকায় কাভার্ডভ্যান-বাসের ধাক্কায় মাইক্রোবাসের নিহত ২ আহত ৯

মুন্সিগঞ্জের গজারিয়ায় কাভার্ডভ্যান-বাসের ধাক্কায় মাইক্রোবাসের দুই যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ৯জন। শনিবার (৪ মার্চ) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলা বাউশিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুমিল্লার তিতাস উপজেলার উত্তর বলরামপুর গ্রামের মৃত আব্দু ল খালেক মিয়ার ছেলে দুলাল মিয়া (৬০) ও একই গ্রামের আক্তার হোসেনের ছেলে মোহাম্মদ হোসাইন (১০)।

আহতদের মধ্যে মোমেন (৩৫), আক্তার হোসেন (৩০), আফরিন (১০), গিয়াস উদ্দিন (৫০), মেহেদী হাসান (২২), নাসরিন বেগম (৪৩), জাহানারা বেগম (৭০), রুবেল কর্মকারের (৩৬) পরিচয় পাওয়া গেছে।

স্থানীয় ও আহতদের কয়েকজন জানান, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যাত্রী নিয়ে কুমিল্লার তিতাস উপজেলার উত্তর বলরামপুর গ্রামে যাচ্ছিলেন গিয়াস উদ্দিন। এ সময় চালকসহ মাইক্রোবাসটিতে ছয়জন যাত্রী ছিলেন। রাত সাড়ে ৩টার দিকে মাইক্রোবাসটি মহাসড়কের বাউশিয়া এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি কাভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে মাক্রোবাসটি উল্টে পাশের ঢাকাগামী লেনে পড়ে। সেখানে শান্তি পরিবহনের একটি বাস পুনরায় ধাক্কা দিলে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে দুলাল মিয়া ও মোহাম্মদ হোসাইন মারা যান।

গজারিয়ার ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ এএসএম রাশেদুল ইসলাম বলেন, মরদেহ দুর্ঘটনাকবলিত যান পুলিশ হেফাজতে রয়েছে। তবে চালক-হেলপার পালিয়ে গেছেন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell