রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৯:৩৮
শিরোনামঃ
Logo কিস্তির টাকা দিতে না পারায় এক অসহায় পরিবারের গরু ছিনিয়ে নেওয়ার অভিযোগ এনজিওর বিরুদ্ধে Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম

মুন্সিগঞ্জে সড়কে ঢাকামুখী যানবাহনে তল্লাশি চালাচ্ছে পুলিশ

nagarsangbad24
  • প্রকাশিত: ডিসেম্বর, ৮, ২০২২, ৯:৩২ অপরাহ্ণ
  • ১৫৬ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

মুন্সিগঞ্জে সড়কে ঢাকামুখী যানবাহনে তল্লাশি চালাচ্ছে পুলিশ

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিকেল থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের ৬টি স্পট ও ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসানো হয়েছে।

পুলিশ জানায়, পরিস্থিতি নিয়ন্ত্রণে গজারিয়া উপজেলার জামালদী, ভাটেরচর, আনারপুরা, ভবেরচর, দঁড়ি বাউশিয়া, মধ্যম বাউশিয়া, পাখির মোড়সহ বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসানো হয়েছে। এছাড়াও পুলিশের তিনটি মোবাইল টিম, দুটি অভিযানিক টিম, দুটি স্টাইকিং ফোর্স ও দুটি নৌপুলিশ টিম সার্বক্ষণিক নিরাপত্তার দায়িত্বে থাকবে।

 

এদিকে দিনভর পদ্মা সেতু টোল প্লাজা অভিমুখ থেকে কুচিয়ামোড়া সেতুর বিভিন্ন স্থানে পুলিশের টহল দেখা যায়। বিকেলে শ্রীনগরের ছনবাড়ি মোড় এলাকায় যানবাহনে তল্লাশির চিত্র দেখা যায়।

মুন্সিগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেলের) থান্দার খায়রুল হাসান বলেন, নিরাপত্তা বিঘ্নিত হতে পারে এমন শঙ্কায় গজারিয়া অতিরিক্ত ১০০ পুলিশ মোতায়েন করা হয়েছে। নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে এ ব্যবস্থা নেওয়া হয়েছে।

জেলার হাসাড়া হাইওয়ে থানার ইনচার্জ মোল্লা জাকির হোসেন জানান, আইনশৃঙ্খলার অবনতি বন্ধে আমাদের কার্যক্রম চলছে। বিশৃঙ্খলা এড়াতে মহাসড়কের বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসানো হচ্ছে। পরিস্থিতি বুঝে চেকপোস্ট সরানো হবে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell