শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ বিকাল ৩:৪৫
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

রাজধানীর থেকে স্কুলছাত্রীসহ চারজনের মরদেহ উদ্ধার।

nagarsangbad24
  • প্রকাশিত: নভেম্বর, ১০, ২০২১, ৮:২৩ অপরাহ্ণ
  • ১৫৬ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।। রাজধানীর পৃথক এলাকা থেকে গৃহকর্মীসহ চারজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন- মোহাম্মদপুরের লালমাটিয়ায় গৃহকর্মী ববিতা (১৫), সবুজবাগের কুসুমবাগে রিকশাচালক বিপ্লব গাজী (২৮), যাত্রাবাড়ীতে স্কুলছাত্রী জান্নাতুল ফেরদৌস জেনি (১৭) ও পল্লবী বারনটেক এলাকা থেকে নির্মাণ শ্রমিক হাসান (১৮)। বুধবার (১০ নভেম্বর) স্থানীয় থানার পুলিশ সংবাদ পেয়ে সকালে গৃহকর্মী ববিতা, রিকশাচালক বিপ্লব গাজী, নির্মাণ শ্রমিক হাসান ও বিকেলে স্কুলছাত্রীর জান্নাতুল ফেরদৌসের মরদেহ উদ্ধার করে।

 

ডিএমপির মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নিশাত জাহান জানান, মৃত গৃহকর্মী ববিতার বাড়ি সুনামগঞ্জ জেলায় হলেও বর্তমানে মোহাম্মদপুরের লালমাটিয়ায় এক বাসায় গৃহকর্মীর কাজ করতেন। বাসার চার তালার ছাদের একটি রুম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি ওই বাড়ি মালিকের বাসায় গৃহকর্মীর কাজ করতেন। মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। বিষয়টি তদন্ত করা হচ্ছে। প্রাথমিক ধারণা করা হচ্ছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তিনি। এদিকে সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আবির দেবনাথ জানান, সবুজবাগ কুসুমবাগ কালীবাড়ি এলাকায় একটি নির্মাণাধীন টিনশেড বাড়ি থেকে বিপ্লব গাজির ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তার গ্রামের বাড়ি যশোরের অভয়নগর উপজেলায়। পেশায় রিকশাচালক ছিল।

 

থাকতেন সবুজবাগের কুসুমবাগ এলাকায়। আবির দেবনাথ আও জানান, পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে জানতে পেরেছি, বিপ্লব গাজি মাদকাসক্ত ছিলেন, পাশাপাশি একটু মানসিক সমস্যাও ছিল। এ কারণে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারেন। তবুও বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, উত্তর যাত্রাবাড়ী সাজেদা ফিলিং স্টেশনের পেছনে এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌস জেনি (১৭) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানতে পেরেছি। তার স্বামীর নাম ইমন। শায়িত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

 

পরিবারের সদস্যরা জানিয়েছে জেনি তিন মাসের অন্তঃসত্ত্বা ছিল। ঘটনাস্থলে পুলিশ আছে, বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। পল্লবী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মাসুদ রানা জানান, বারনটেক এলাকায় নির্মাণাধীন একটি ভবনে কাজ করার সময় হাসান নামের এক শ্রমিক বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করেছে। তার বিস্তারিত পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। পুলিশ সূত্রে জানা যায়, গৃহকর্মী ববিতা ও নির্মাণ শ্রমিক হাসানের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে, রিকশা চালক বিপ্লব গাজীর মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজের মর্গে আছে। আর জেনির মরদেহ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালে পাঠানো হবে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell