মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:৫২
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

রাজবাড়ী থেকে ২০৪ বোতল ফেনসিডিলসহ মাদককারবারিকে আটক

nagarsangbad24
  • প্রকাশিত: এপ্রিল, ১৩, ২০২৩, ১০:১১ অপরাহ্ণ
  • ১৬২ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

রাজবাড়ী থেকে ২০৪ বোতল ফেনসিডিলসহ মাদককারবারিকে আটক

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে গোয়ালন্দ থানার ফেরিঘাট এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক হিরো ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার অনন্তপুর এলাকার রুস্তম মণ্ডলের ছেলে।

রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানা এলাকা থেকে ২০৪ বোতল ফেনসিডিলসহ সোহরাব মন্ডল ওরফে হিরো (২৬) নামে আন্তঃজেলা এক মাদককারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

দুপুরে র‌্যাব-০৮ ফরিদপুর ক্যাম্প থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-০৮ এর ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার এবং সিনিয়র এএসপি মো. নাজমুল হকের নেতৃত্বে গোয়ালন্দ ফেরিঘাট এলাকায় বিশেষ অভিযান চালানো হয়। এ সময় ২০৪ বোতল ফেনসিডিলসহ আন্তঃজেলা মাদককারবারি সোহরাবকে আটক করা হয়। মাদক ছাড়াও তার কাছ থেকে জব্দ করা হয় একটি মোটরসাইকেল, দুইটি মোবাইলফোন, তিনটি সিম ও ২৫শ’ টাকা।

সোহরাব মণ্ডল দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলা থেকে মাদক পরিবহনে করে রাজবাড়ী ও ঢাকা এলাকায় বিক্রি করে আসছিলেন। তাকে গোয়ালন্দঘাট থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে গোয়ালন্দ থানায় একটি মাদক মামলা প্রক্রিয়াধীন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell