শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ১:০৩
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

রাজ্য গ্রুপ ডি ওয়েট লিস্টের ক্যান্ডিডেটেরা একটি অভিনব বিক্ষোভ দেখালেন ।

nagarsangbad24
  • প্রকাশিত: মার্চ, ১৭, ২০২৩, ১:৪৭ পূর্বাহ্ণ
  • ১৫২ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 রাজ্য গ্রুপ ডি ওয়েট লিস্টের ক্যান্ডিডেটেরা একটি অভিনব বিক্ষোভ দেখালেন ।

রিপোর্টার,, কলকাতা থেকে শম্পা দাস ও সমরেশ রায়

আজ মাতঙ্গিনী হাজরার মূর্তির সামনে , রাজ্য গ্রুপ ডি মঞ্চ থেকে ২০১৭ র ওয়েট লিস্টের ক্যান্ডিডেটেরা টাকার গাছ লাগিয়ে বিক্ষোভ দেখালেন, এই টাকার গাছ দিয়ে তারা বোঝাতে চাইলেন, মাননীয় মুখ্যমন্ত্রী যারা টাকা দিয়ে চাকরি পেয়েছে তাদের চাকরি চলে যাওয়া জন্য চোখের জল ফেলছেন, বিভিন্ন স্কুলের মাস্টারদের চাকরি চলে যাচ্ছে তার জন্য চোখের জল ফেলছেন, কিন্তু যারা এত দিন ধরে অপেক্ষা করছেন, রাস্তার উপর বসে ধরনা দিচ্ছেন, ঝড়-বৃষ্টি রৌদ্রে এখানে পড়ে আছেন, বার বার মুখ্যমন্ত্রীর আবেদন করে , মুখ্যমন্ত্রীর সহযোগিতা হস্তক্ষেপ চেয়েও একবারও এদিকে তাকিয়ে দেখেননি, তাদের জন্য কষ্ট ও এক ফোঁটা চোখের জল পড়ছে না। অথচ শিক্ষা নিয়ে দুর্নীতি চলছে, টাকা দিয়ে যারা চাকরি পেয়েছে তাদের জন্য মাননীয় মুখ্যমন্ত্রী ভাবছেন আর সোহানুভূতি দেখাচ্ছেন , তাদের জন্য মুখ্যমন্ত্রীর চোখ ছল ছল করছে,।
তাই এবার তাদের দিকে না তাকিয়ে অসহায় ছেলেদের দিকে নজর দিন যারা সত্তিকারের পড়াশোনা করে পাস করে বসে আছে তাদের চাকরি দিন।, প্রায় সাত বছর ধরে আমরা আন্দোলন করে চলেছি, আর আমরা এ সকল সহ্য করব না আমাদের ন্যায্য পাওনা আমাদের ন্যায্য দাবি আপনি পূরণ করবেন।, আর যতদিন নাম নেই সবার দাবি পুরো না করবেন ততদিন আমরা এই ভাবে আন্দোলন চালিয়ে যাব এবং একের পর এক বিক্ষোভ সমাবেশ করব। আমরা এই টাকার গাছ দিয়ে আপনাকে বুঝিয়ে দিলাম টাকার জোরে কি কি দুর্নীতি ঘটেছে কেন সঠিক ছেলে মেয়েরা চাকরি পায় না, আপনি একদিন বলেছিলেন সকল ছেলে-মেয়ে আমার ভাই বোন আমার বাড়ির লোক আজ কোথায় গেল আপনার সেই বাণী, ।
কোথায় গেল আপনার প্রতিশ্রুতি, কেন আজ সবাইকে নামতে হচ্ছে এই বিক্ষোভে, কেন আজ ছেলেমেয়েরা ধরনায় বসে, কেন উপযুক্ত ছেলেমেয়েদের চাকরি হচ্ছে না, কেন আপনার বিভিন্ন দপ্তরে দুর্নীতি বেড়ে চলেছে, তার জবাব দেওয়ার সময় আপনার এসেছে, আর আমরা মুখ বুজে থাকবো না, আমাদের ন্যায্য চাকরি আপনাকে ফিরিয়ে দিতেই হবে,। এবং যারা ওয়েটিং লিস্টে রয়েছেন তাদের নাম প্রকাশ করতে হবে ।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell