শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ২:১৮
শিরোনামঃ
Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক Logo সুবর্ণখুলী সাবুদের হাট বলাকা স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত Logo আসছে নাটক ‘মতিনের ফেসবুক প্রেম’ Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার

রামপুরায় একটি পাঁচতলা ভবনের ছাদে নির্মিত একটি কক্ষে আগুন নিহত ১ ১ লাখ টাকার মতো ক্ষতি

nagarsangbad24
  • প্রকাশিত: মার্চ, ১০, ২০২৩, ৩:০৩ পূর্বাহ্ণ
  • ১৭১ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

রামপুরায় একটি পাঁচতলা ভবনের ছাদে নির্মিত একটি কক্ষে আগুন নিহত ১ ১ লাখ টাকার মতো ক্ষতি

রাজধানীর রামপুরায় একটি পাঁচতলা ভবনের ছাদে নির্মিত একটি কক্ষে আগুন লাগে বৃহস্পতিবার (৯ মার্চ) রাত পৌনে আটটার দিকে। এ ঘটনায় একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম আব্দুল হাই জামালী বিপু (৪৫)।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মিডিয়া শাখার প্রধান (ভারপ্রাপ্ত) শাহজাহান সিকদার নিশ্চিত করেছেন এ তথ্য।

তিনি বলেন, রামপুরায় উলন রোডের পলাশবাগের একটি পাঁচতলা ভবনের ছাদে নির্মিত একটি কক্ষে আগুন লাগে। আগুনে একজন নিহত হয়েছেন। তার নাম আব্দুল হাই জামালী বিপু। বিপু মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে দাবি করেছেন তার ভাই আবু সাইদ সোহাগ।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সিগারেট থেকে আগুনের সূত্রপাত। এতে প্রায় ১ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে। আরও প্রায় ২০ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell