রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১১:৩৬
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

রায়পুরায় ককটেল বিস্ফোরণ ঘটাতে বাধা দেওয়ায় চিহ্নিত সন্ত্রাসী জালাল বাহীনির গুলিতে নিহত ১আহত ৩

nagarsangbad24
  • প্রকাশিত: এপ্রিল, ২৩, ২০২৩, ১২:৫২ পূর্বাহ্ণ
  • ১১৯ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

রায়পুরায় ককটেল বিস্ফোরণ ঘটাতে বাধা দেওয়ায় চিহ্নিত সন্ত্রাসী জালাল বাহীনির গুলিতে নিহত ১আহত ৩

 রায়পুরায় চরাঞ্চলে ককটেল বিস্ফোরণ ঘটাতে বাধা দেওয়ায় জুলহাস মিয়া (২৮) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।

শনিবার (২২ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার নিলক্ষ্যার ইউনিয়নের বীরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জুলহাস এলাকার বাসিন্দা শামসুল মিয়ার ছেলে ও পোল্ট্রি ব্যবসায়ী।

আহতরা হলেন- বীরগাঁও হাজী বাড়ির আলমগীরের ছেলে হাবিবুর রহমান (১৬), বিল্লাল মিয়ার ছেলে ইয়ামিন (১৫) ও গোপীনাথপুরের কালাগাজীর ছেলে রাইজ উদ্দিন (২৬)। আহত হওয়ার পর তাদের প্রথমে নরসিংদীর ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নেওয়া হয়। পরে তাদের ঢাকা মেডিকেল কলেজে রেফার করেন চিকিৎসকরা।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, নিলক্ষা ইউনিয়নের গোপীনাথপুর এলাকার চিহ্নিত সন্ত্রাসী জালাল মিয়া প্রায়ই ককটেল তৈরি ও বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে থাকেন। সম্প্রতি সে তিনি একাধিকবার ককটেল বিস্ফোরণ ঘটান। এতে এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়।

শনিবার ঈদুল ফিতরের দিন বিকেলে জালালের নেতৃত্বে একদল সন্ত্রাসী জুলহাস মিয়ার খামারের সামনে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আনন্দ উৎসব করতে থাকে। এ সময় খামারের মুরগি অসুস্থ হয়ে পড়ছে ও জনমনে আতংক ছড়িয়ে পড়ছে জানিয়ে ককটেল বিস্ফোরণে বিরত থাকতে অনুরোধ করেন জুলহাস। এতে সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে তার সঙ্গে তর্ক শুরু করে। কিছুক্ষণ পর তারা সেখান থেকে চলেও যায়।

সন্ধ্যার দিকে ‍ওই সন্ত্রাসীরা অস্ত্রশস্ত্র নিয়ে জুলহাস মিয়ার বাড়িতে গিয়ে এলোপাতাড়ি গুলি ছোড়ে। এতে গুলিবিদ্ধ হন জুলহাস,হাবিবুর, ইয়ামিন ও রাইজ। পরে তাদের নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জুলহাসকে মৃত ঘোষণা করেন বাকিদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠান।

রায়পুরা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) গোবিন্দ সরকার জানান, নিলক্ষ্যায় গণ্ডগোলের ঘটনায় একজন নিহতের খবর পেয়েছি। মরদেহ নরসিংদী সদর হাসপাতালে রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

নরসিংদীর সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ বলেন, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। আরও বিস্তারিত পরবর্তীতে জানানো হবে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell