রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ ভোর ৫:২৮
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

রূপগঞ্জে নামাজরত অবস্থায় ঝালমুড়ি বিক্রেতার মৃত্যু

nagarsangbad24
  • প্রকাশিত: এপ্রিল, ১৯, ২০২৩, ১১:৪১ অপরাহ্ণ
  • ১৫০ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

রূপগঞ্জে নামাজরত অবস্থায় ঝালমুড়ি বিক্রেতার মৃত্যু

বুধবার (১৯ এপ্রিল) সকাল ৯টার দিকে উপজেলার তারাব পৌর এলাকার মৈকলি কেন্দ্রীয় জামে মসজিদে এ ঘটনা ঘটে।

নারায়ণগঞ্জে রূপগঞ্জে মসজিদে ইতেকাফ অবস্থায় জালাল উদ্দিন (৭০) নামের এক ঝালমুড়ি বিক্রেতার মৃত্যু হয়েছে।

জালাল উদ্দিনের বাড়ি কিশোরগঞ্জের নান্দাইল থানার বাছোদি গ্রামে। তিনি সপরিবারে রূপগঞ্জের মৈকলি এলাকার সাদেক ভূঁইয়ার বাড়িতে ভাড়ায় থাকতেন। পেশায় তিনি একজন ঝালমুড়ি বিক্রেতা ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ২০ রমজানে অন্যদের সঙ্গে মৈকলি কেন্দ্রীয় জামে মসজিদে ইতেকাফে বসেন জালাল উদ্দিন। বুধবার ফজরের নামাজের পর যথারীতি ঘুমিয়ে পড়েন। সকাল ৯টার দিকে ঘুম থেকে উঠে অসুস্থবোধ করেন। পরে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

 

মৈকলি কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা আবুল কালাম আইয়ুবী বলেন, ‘উনি ও উনার মেয়ে কোরআন খতম করেছেন। এজন্য ফজরের নামাজের পর আমার কাছে দোয়া চান। নামাজ শেষে আমি রুমে চলে যাই। সকাল ৯টার দিকে ঘুম থেকে উঠে হঠাৎ অসুস্থ হয়ে তিনি মারা যান।’

মসজিদ কমিটির সেক্রেটারি হালিম ভূঁইয়া বলেন, দুপুরে জানাজা শেষে মরদেহ পরিবারের মাধ্যমে কিশোরগঞ্জে তার গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে তাকে দাফন করার কথা রয়েছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell