বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:৩৫
শিরোনামঃ
Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার

রূপগঞ্জে ব্যবসায়ীকে সন্ত্রাসীরা বেধড়ক পিটিয়ে ২৫ লাখ টাকা ছিনতাই

nagarsangbad24
  • প্রকাশিত: ফেব্রুয়ারি, ১৭, ২০২৩, ৮:৪১ অপরাহ্ণ
  • ১১৯ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

রূপগঞ্জে ব্যবসায়ীকে সন্ত্রাসীরা বেধড়ক পিটিয়ে ২৫ লাখ টাকা ছিনতাই

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মোহাম্মদ আবুল কাশেম নামে এক ব্যবসায়ীকে সন্ত্রাসীরা বেধড়ক পিটিয়ে হত্যা র চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। এ সময় তার কাছে থাকা ২৫ লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে তারা।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সকালে রূপগঞ্জ সদর ইউনিয়নের পানিআগ্রা জলসিড়ি এলাকায় এ ঘটনা ঘটে। আবুল কাশেমের বাড়ি দক্ষিণ নবগ্রাম এলাকায়। তিনি একজন জমি ব্যবসায়ী।

ব্যবসায়ী আবুল কাশেম জানান, ব্যবসায়ী কাজ শেষে ঢাকা থেকে নিজ বাড়ি দক্ষিণ নবগ্রাম এলাকায় ফেরার পথে মধুখালি এলাকার মিঠু, জাঙ্গির এলাকার রবিন, মধুখালির আনিস, জাঙ্গীর এলাকার মনির হোসেনসহ কয়েকজন তার গতিরোধ করে। এ সময় তাকে হত্যার উদ্দেশে বেধড়ক পেটায়। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন তার সঙ্গে থাকা ২৫ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

অভিযুক্ত মিঠুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি সঠিক নয় বলে দাবি করেন।

রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান বলেন, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell