শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৯:০২
শিরোনামঃ
Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক Logo সুবর্ণখুলী সাবুদের হাট বলাকা স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত Logo আসছে নাটক ‘মতিনের ফেসবুক প্রেম’ Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার

রূপগঞ্জে শত্রুতার জেরে দুই যুবক গুলিবিদ্ধ

nagarsangbad24
  • প্রকাশিত: জুন, ২৩, ২০২৩, ৮:০৩ অপরাহ্ণ
  • ১০১ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

 

রূপগঞ্জে শত্রুতার জেরে দুই যুবক গুলিবিদ্ধ

শুক্রবার (২৩জুন) দুপুর আড়াইটার দিকে রূপগঞ্জ চনপাড়া এলাকায় এ গুলির ঘটনা ঘটে।

আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেলে নিয়ে আসেন স্বজনরা। আহতরা হলেন-মো. মাসুদ রানা (২৩) ও মো. বাবলু (২০)।

আহত বাবলু বলেন, আমাদের বাড়ি চনপাড়া ৬ নম্বর ইউনিয়নে। বেশ কিছুদিন আগে কায়েতপাড়া ইউনিয়নে নির্বাচন হয়। সে নির্বাচনে ৯নং ওয়ার্ডের মেম্বার নির্বাচিত হন অপর একজন। আমরা স্বতন্ত্র প্রার্থী জয়নালের পক্ষে নির্বাচন করি।

তিনি আরও বলেন, চনপাড়া একটি মাঠের পাশে মাসুদ, সাকিব ও সবুজসহ আড্ডা দিচ্ছিলাম। এ সময় নির্বাচনের জেরে বর্তমান মেম্বার পক্ষের মো. রায়হান, মো. সাব্বির হোসেন, শান্ত, মামুন, কালো ইমনসহ কয়েকজন পেছন থেকে মাসুদের মাথায় ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে। এগিয়ে গেলে পিস্তল দিয়ে গুলি করে তারা। এতে মাসুদের কোমড়ের পেছন দিকে ও আমার ডান পায়ের পাতায় গুলি লাগে। স্বজনরা খবর পেয়ে আমাদের চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, রূপগঞ্জ থেকে দুইজন গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে এসেছে। নির্বাচন ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গুলির ঘটনা ঘটেছে। আহত মাসুদের কোমড়ের পেছন দিকে গুলিবিদ্ধ ও মাথায় ধারাল অস্ত্রের আঘাত আছে। বাবলুর ডান পায়ের পাতায় গুলির আঘাত আছে। তবে মাসুদের অবস্থা গুরুতর। তাদের দুইজনকেই জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। ।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell