বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:২০
শিরোনামঃ
Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার

রূপগঞ্জ থেকে ‘সজিব বাহিনী’ নামের কিশোরগ্যাং গ্রুপের পাঁচ সদস্যকে আটক

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ৬, ২০২২, ১০:৩৬ অপরাহ্ণ
  • ১৩৬ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নারায়ণগঞ্জ রূপগঞ্জ উপজেলা থেকে দেশীয় অস্ত্রসহ ‘সজিব বাহিনী’ নামের এক কিশোরগ্যাং গ্রুপের পাঁচ সদস্যকে আটক করেছে র‌্যাব-১১।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-১১ এর সহকারী পুলিশ সুপার মো. রিজওয়ান সাঈদ জিকু স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে সোমবার (৫ সেপ্টেম্বর) রাতে তারাবো এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি চাপাতি, দুটি গিয়ার সুইচযুক্ত ধারালো চাকু, একটি স্টিলের কাটারি এবং একটি সিজার (কাঁচি) উদ্ধার করা হয়।

আটকরা হলেন- উপজেলার তারাবো এলাকার সিরাজুল ইসলামের ছেলে মো. সজিব হোসেন, তারাবো হাট্টিপাড়া এলাকার জসিমের ছেলে সুজন, তারাবো দক্ষিণপাড়া এলাকার মোজাম্মেলের ছেলে রনি, একই এলাকার সেলিম মিয়ার ছেলে সোহেল মিয়া ও তারাবো হাট্টিপাড়া এলাকার তাহের ইসলামের ছেলে খবির। তাদের প্রত্যেকের বয়স ১৯-২০ বছর।

র‌্যাব জানায়, আটকরা ‘সজিব বাহিনী’ নামের এক কিশোর গ্যাং গ্রুপের সক্রিয় সদস্য। তারা পরস্পর যোগসাজশে তাদের প্রতিপক্ষ কিশোরগ্যাংয়ের সদস্যদের ঘায়েল করার জন্য শক্তির মহড়া ও দাপট দেখানোর জন্য তারাবো বালিরমাঠে চাপাতি, চাকু, স্টিলের কাটারি, কাঁচিসহ একত্রিত হয়েছিল। তারা দীর্ঘদিন যাবত রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে রূপগঞ্জ ও এর আশপাশের এলাকায় ভয়ভীতি সৃষ্টি করে বিশৃঙ্খলা করে আসছিল। তাদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell