সোমবার ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১২:২৩
শিরোনামঃ
Logo নতুনভাবে একক কণ্ঠে গেয়ে গানটি উপহার দিলাম কণ্ঠ শিল্পী মনির খান Logo প্রতিষ্ঠান স্থাপনে জাতিসংঘের সহায়তা চান ড. মুহাম্মদ ইউনূস Logo নারায়ণগঞ্জ সদর থানায় শেখ হাসিনা ও শামীম ওসমান,আজমিরী ওসমান,অয়ন ওসমান সহ ৩৬ জনের নামে হত্যা মামলা Logo শহরের নিতাইগঞ্জের আলোচিত মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে হত্যায় মৃত্যুদণ্ড  Logo কিস্তির টাকা দিতে না পারায় এক অসহায় পরিবারের গরু ছিনিয়ে নেওয়ার অভিযোগ এনজিওর বিরুদ্ধে Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ

শহরের নিতাইগঞ্জের আলোচিত মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে হত্যায় মৃত্যুদণ্ড 

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ২২, ২০২৪, ৯:৪৮ অপরাহ্ণ
  • ১৩ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

 

শহরের নিতাইগঞ্জের আলোচিত মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে হত্যায় মৃত্যুদণ্ড

নারায়ণগঞ্জ শহরের নিতাইগঞ্জের আলোচিত মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে হত্যা মামলায় আল জুবায়ের স্বপ্নীলকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

রোববার (২২ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক উম্মে সরাবন তহুরার আদালত এ রায় দেন।

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আব্দুর রশিদ জানান, রায় ঘোষণা হয়েছে। মামলায় একমাত্র আসামি ছিলেন স্বপ্নীল। তাকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

এর আগে ২০২২ সালের ১ মার্চ শহরের নিতাইগঞ্জের ডাইলপট্টি এলাকায় ফ্ল্যাটে ডাকাতি করতে যান জোবায়ের। সেখানে মা রুমা চক্রবর্তী (৪৬) ও অন্তঃসত্ত্বা মেয়ে ঋতু চক্রবর্তীকে (২২) ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করেন তিনি। এ সময় স্থানীয়রা তাকে অবরুদ্ধ করে রাখেন। পরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ফ্ল্যাটের দরজা ভেঙে আসামিকে গ্রেপ্তার ও মরদেহ উদ্ধার করে পুলিশ

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell