রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:৩৭
শিরোনামঃ
Logo প্রতিষ্ঠান স্থাপনে জাতিসংঘের সহায়তা চান ড. মুহাম্মদ ইউনূস Logo নারায়ণগঞ্জ সদর থানায় শেখ হাসিনা ও শামীম ওসমান,আজমিরী ওসমান,অয়ন ওসমান সহ ৩৬ জনের নামে হত্যা মামলা Logo শহরের নিতাইগঞ্জের আলোচিত মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে হত্যায় মৃত্যুদণ্ড  Logo কিস্তির টাকা দিতে না পারায় এক অসহায় পরিবারের গরু ছিনিয়ে নেওয়ার অভিযোগ এনজিওর বিরুদ্ধে Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শীতলক্ষ্যা নদীতে কার্গো জাহাজের ধাক্কায় যাত্রীবাহী লঞ্চ ডুবির ঘটনায় নিহতের সংখ্যা ৬

nagarsangbad24
  • প্রকাশিত: মার্চ, ২০, ২০২২, ৭:৩২ অপরাহ্ণ
  • ৩৪৬ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে লাইটার জাহাজের ধাক্কায় একটি যাত্রীবাহী লঞ্চ ডুবে গেছে। রোববার (২০ মার্চ) দুপুরে সদর উপজেলার চর সৈয়দপুরের আলামিন নগরের ব্রিজের কাছে কয়লা ঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

এ সময় ১৫ থেকে ২০ জনের মতো সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও একজন ৬০ বছরের বৃদ্ধ এবং অন্যজন ২৫ বছরের তরুণী তীরে এসে মারা যান। এ নিয়ে এখন পর্যন্ত  ৬ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

নিহতদের মধ্যে ৬০ বছরের বৃদ্ধের পরিচয় জানা গেছে। তার নাম জয়নাল ভূঁইয়া। সাঁতরে তীরে ওঠার পর স্ট্রোক করে মারা গেছেন। নিহত জয়নাল ভূঁইয়া মুন্সিগঞ্জের উত্তর ইসলামপুর এলাকার বাসিন্দা।

No description available.

 

তিনি পেশায় একজন ড্রেজার ব্যবসায়ী। তিনি সাইট ভিজিটের জন্য গিয়েছিলেন ডেমরায়। সেখান থেকে নারায়ণগঞ্জ হয়ে মুন্সিগঞ্জ ফিরছিলেন। বাড়ি ফেরার পথে লঞ্চডুবির ঘটনা ঘটে।

তীরে উঠা যাত্রীদের বরাত দিয়ে স্থানীয়রা জানান, লঞ্চটি ঢাকা থেকে মুন্সিগঞ্জের উদ্দেশ্যে ৫০/৬০ জন যাত্রী নিয়ে যাচ্ছিলো।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মুন্সীগঞ্জগামী লঞ্চটিকে একটি লাইটার জাহাজ (কার্গো জাহাজ) ঠেলে প্রায় একশত ফুট নিয়ে গিয়ে ডুবিয়ে দেয়। এসময় যাত্রীদের চিৎকারের ঘটনাস্থলের বাতাস ভারী হয়ে উঠে। মুহুর্তেই অনেকে প্রাণ রক্ষায় নদীতে ঝাপিয়ে পড়ে।

কিন্তু বাকী যাত্রীদের নিয়ে লঞ্চ মাঝ নদীতে ডুবে যায়। অনেককেই সাঁতরিয়ে তীরে উঠতে দেখা গেছে। তবে বেশ কিছু যাত্রী নিখোঁজ রয়েছেন বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা। খবর পেয়ে কোস্ট গার্ড, নৌবাহিনীর ডুবরী দল ঘটনাস্তলে পৌছে উদ্ধার কাজ শুরু করেছে।

নারায়ণগঞ্জ নৌ-পুলিশের এসপি মীনা মাহমুদা বলেন, চর সৈয়দপুর এলাকায় রূপসী-৯ নামে একটি জাহাজের ধাক্কায় লঞ্চটি ডুবে গেছে বলে আমরা নিশ্চিত হয়েছি। সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালাচ্ছে।

উল্লেখ্য, গত বছরের ৮ জুলাই শীতলক্ষ্যা নদীর একই স্থানে এক কার্গো জাহাজের ধাক্কায় যাত্রীবাহী লঞ্চ ডুবির ঘটনা ঘটে৷ এতে নারী ও শিশুসহ ৩৪ জনের মৃত্যু হয়৷

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell