মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:০৯
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

শেখ হাসিনা বাকশাল টু কায়েম করেছিলেন: সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ২, ২০২৪, ১০:৫২ অপরাহ্ণ
  • ২১ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

শেখ হাসিনা বাকশাল টু কায়েম করেছিলেন: সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

ঢাকা প্রতিনিধি।। সোমবার (২ সেপ্টেম্বর) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে লক্ষ্মীপুরের রামগঞ্জে এক হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, একের পর এক টেলিভিশন যারা একটু সরকারের বিরোধিতা করেছে সেই টেলিভিশনেই নিজেদের লোককে বসিয়েছেন। আগের মালিককে জেলের মধ্যে ঢুকিয়ে দিয়েছেন। এগুলোই তো আমরা দেখেছি। অর্থাৎ অভিনব পন্থায় বাকশাল টু শেখ হাসিনা কায়েম করেছিলেন। তার বাবা যেমন করেছিলেন একদম প্রকাশ্যে দানবীয় কায়দায় সব পত্রিকা বন্ধ করে দিয়ে ও সব রাজনৈতিক দল নিষিদ্ধ করে দিয়ে। শেখ হাসিনা ওইভাবে না করে একটু ঘুরিয়ে করেছিলেন। সোমবার (২ সেপ্টেম্বর) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে লক্ষ্মীপুরের রামগঞ্জে এক হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রতিবেশী দেশ ভারতের সমালোচনা করে রিজভী বলেন, যে ব্যক্তি নিজের দেশের শিশু-কিশোরদের হত্যা করেছে। তাকে ভারত সমর্থন করেছে। তাহলে দেশের মানুষ কীভাবে ভাববে যে আপনারা (ভারত) বাংলাদেশের বন্ধু।

 

ভারতের উদ্দেশ্যে রিজভী বলেন, আপনারা তো গণতান্ত্রিক রাষ্ট্র। শেখ হাসিনা তার নিজের দেশের গণতন্ত্রকামী শিশু-কিশোরদের হত্যা করেছে তারপরও আপনারা হাসিনাকে সমর্থন দিয়ে গেলেন। যে ব্যক্তি দেশ থেকে লাখ লাখ টাকা পাচার করেছে, রাষ্ট্রীয় সব প্রতিষ্ঠান ধ্বংস করেছে, এ ধরনের একজন ব্যক্তিকে আপনারা সমর্থন দিয়ে গেলেন। আর ড়াল সেতু ও ফ্লাইওভার দেখিয়ে কোটি কোটি টাকা বিদেশে পাচার করার রাষ্ট্রনীতি ছিল না রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং খালেদা জিয়ার। আজ এস আলম, এমপি-মন্ত্রী বড় বড় ঠিকাদার অধিকাংশই হলো দুর্বৃত্ত প্রচার দলের সভাপতি মাহফুজ কবির মুক্তার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আকবর হোসেনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক সরাফত আলী সপু, যুবদলের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জুয়েল, ডিইউজের সহ-সভাপতি রাশেদুল হক, যুবদলের সাবেক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহবুব মাসুম শান্ত, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি ডা. আব্দুল আউয়াল প্রমুখ।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell