শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:৫২
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

সত্যজিৎ রায় ফিল্ম টেনিং ইনস্টিটিউট প্রেক্ষাগৃহে,ক্লিকের ২৫তম ওয়েব সিরিজ মুক্তি পেল অলক্ষী ইন গোয়া।

nagarsangbad24
  • প্রকাশিত: জানুয়ারি, ২৫, ২০২৩, ১:৩০ পূর্বাহ্ণ
  • ১৩৮ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 রিপোর্টার ,,কলকাতা থেকে শম্পা দাস ও সমরেশ রায়।।সত্যজিৎ রায় ফিল্ম টেনিং ইনস্টিটিউট প্রেক্ষাগৃহে,ক্লিকের ২৫তম ওয়েব সিরিজ মুক্তি পেল অলক্ষী ইন গোয়া।

আজ সত্যজিৎ রায় ফিল্ম টেনিং ইনস্টিটিউট প্রেক্ষাগৃহে,…. ক্লিকের ২৫তম ওয়েব সিরিজ মুক্তি পেল… অলক্ষী ইন গোয়া। ২৪ শে জানুয়ারী মঙ্গলবার বেলা একটায় , বহু প্রতীক্ষিত সিরিজ জয়দীপ বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় , অলক্ষী ইন গোয়া… মুক্তি পেল। ইএম বাইপাস, পঞ্চসায়ন এর সত্যজিৎ রায় ফিল্ম ট্রেনিং ইনস্টিটিউটের প্রেক্ষাগৃহে, হলে মুক্তি পাওয়ার সাথে সাথে সিনেমা প্রেমী দর্শকদের উচ্ছাস ও উল্লাস চোখে পড়ার মতো, এই সিরিজ শুভ মুক্তি পাওয়ার আগে সারা ফেলে দিয়েছিল, ট্রেলার পোস্টার ও সাম্প্রতিক কালের মিউজিক লঞ্চে, এবারে সরাসরি সিনেমা প্রেমীরা ও দর্শকেরা উচ্ছাস আটকে রাখতে পারেননি, এই সিরিজ টি দেখার মাঝে মাঝেই উল্লাসে মেতে উঠেন, এবং তাহারা জানান সত্যিই আজ আমরা একটি সুন্দর সিরিজ দেখলাম ,যা অন্যান্য সিনেমা থেকে সম্পূর্ণ আলাদা, যদি আজ দেখতে না আসতাম হয়তো অনেকটাই আফসোস করতাম…। এবং তারা জানালেন অলক্ষীজ ইন গোয়া যে চারটি চরিত্র আমরা দেখতে পেলাম এবং যে চারটি মেয়ে অভিনয়ের মাধ্যমে চরিত্রগুলি তুলে ধরলেন সত্যিই প্রশংসনীয়, ধন্যবাদ জানাবো ক্লিককে , যাহার উদ্যোগে এবং ধন্যবাদ জানাবো জয়দীপ বন্দ্যোপাধ্যায় কে যাহার পরিচালনায় এইরকম একটি সিরিজ, সিনেমা প্রেমী ও দর্শকদের উপহার দিলেন। যে সিরিজটির মধ্যে আমরা দেখতে পেলাম, ছোটবেলা থেকে তাদের মিল,‌ তাদের খুনসুটি হাসি ঠাট্টা এবং গোয়ায় গিয়ে বিপদে পড়া, ও নিজেদের মধ্যে সমস্ত কিছুকে মিলন ঘটিয়ে নেওয়া,….। পরিণালক সুন্দর একটা গল্প তৈরী করেছেন , নতুন নতুন ছেলে মেয়েদের নিয়ে, আর ধন্যবাদ জানিয়েছেন এই সিরিজের সংগীত শিল্পী কে। এই সিরিজে অভিনয় করছেন, প্রিয়াঙ্কা মণ্ডল, প্রিয়াঙ্কা ভট্টাচার্য, অনুরাধা মুখার্জী, আভেরী সিংহ রায়, দেবরাজ ভট্টাচার্য্য, শ্রীদীপ মুখোপাধ্যায়, সুদীপা বসু, দেবপ্রসাদ হালদার , দুর্বার শর্মা, দিলীপ ভারতী, সোমনাথ মন্ডল, সুস্বাত ভট্টাচার্য্য, সংলাপ সৌমিতা দেব, চিত্রগ্রহণ অঙ্কিত সেনগুপ্ত, সঙ্গীত ও আবহা প্রাঞ্জল দাস ,সম্পাদক কৌস্তভ সরকার, গণসংযোগ রানা বসু ঠাকুর,।।। তবে দর্শকেরাই ধন্যবাদ জানিয়েছেন তাই নয়,, সিরিজের সমস্ত শিল্পীরা একটি বার্তা দিয়েছেন সকলের উদ্দেশে পশ্চিমবঙ্গ সহ বাংলাদেশ সিনেমা প্রেমী ও দর্শকদের উদ্দেশ্যে তারা জানান যদি আমাদের পাশে সমস্ত দেশের জনগণ ও সিনেমা প্রেমীরা না থাকতো এমনকি মিডিয়া বন্ধুরা যদি না থাকতো হয়তো এই জায়গাটা তৈরি হতো না। তাই দর্শকদের থেকে শুরু করে মিডিয়া বন্ধুদের প্রত্যেককেই এবং বাংলাদেশী সিনেমা প্রেমীদের অশেষ ধন্যবাদ জানাই। আপনারা আরো উৎসাহ দিন এবং এই ছবিটি আরো ভালো করে দেখুন, এটাই আমাদের কাছে কাম্য, তবে আপনারা যত দেখবেন, আমরা তত উৎসাহ পাব এবং আমাদের চলার পথ আরো দীর্ঘ হবে, যারা এই সিরিজটি দেখেননি, অতি অবশ্যই দেখুন ,হয়তো নতুন কিছু খুঁজে পাবেন ,আমাদের অভিনয়ের মধ্য দিয়ে, এর সাথে সাথে ধন্যবাদ জানালেন ক্লিক পরিবারকে ,যাহারা আমাদের মতো নতুন ছেলে মেয়েদের সুযোগ করে দিয়েছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell