মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:১৯
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

সহযোগি হাতের অপেক্ষায় মানবতার দুর্গ ফাউন্ডেশন

nagarsangbad24
  • প্রকাশিত: ডিসেম্বর, ৭, ২০২১, ১১:২৭ অপরাহ্ণ
  • ৩৪৬ ০৯ বার দেখা হয়েছে

       
 
  
নগর সংবাদ।। আশিকুর রহমান, নেত্রকোনা জেলা প্রতিনিধি। মানবতার দুর্গ ফাউন্ডেশন নেত্রকোনা জেলার কলমাকান্দা থানায় একটি সুপরিচিত নাম। ইতিমধ্যেই তারা তাদের তাদের কর্ম দিয়েই অর্জিত করেছে কলমাকান্দা বাসীর মন। তারা রক্তদান থেকে শুরু করে আর্থিকভাবে সহযোগিতা করে যাচ্ছে অনেক অনেক অসহায় লোকদের কে। অসহায়ের মুখে হাসি ফোটাবার প্রত্যয়ে স্লোগান কে ধারন করে কাজ করে যাচ্ছে তারা। এখন শীতকাল।
এই শীত কারো জন্য আরামের আর কারো জন্য যেন কষ্টের শেষ নেই। তাই মানবতার দুর্গ ফাউন্ডেশন শীতকে সবার সাথে ভাগাভাগি করতে চায়। তাই তারা উদ্যোগ নিয়েছে অসহায়দের মাঝে কম্বল বিতরনের। তাদের নিজস্ব তেমন কোনো ফান্ড এখনো পর্যন্ত তেমন ভাবে তৈরী হয়নি। যার কারনে তারা সহযোগীতা কামনা করছে দেশবাসীর কাছে। সংগঠনের প্রতিষ্টাতা ও সভাপতি আশিকুর রহমান বলেন, আমরা এই শীতকে সবার সাথে ভাগাভাগি করার জন্যই কম্বল বিতরনের উদ্যোগ নিয়েছি।
আমরা চাই সবাই শীতে আরামে থাকুক। সাধারন সম্পাদক শেখ সোহেল রানা শাকিম বলেন, শীত কারো জন্য আরামের, কারো জন্য শান্তির। এই শীতে যেন আমাদের সহযোগীতায় কয়েকটা মানুষ আরামের সাথে শীতকে উপভোগ করতে পারে তারই প্রচেষ্টা চালাচ্ছি আমরা। এতে দেশবাসীর কাছে সহযোগীতা কামনা করছি। এছাড়াও কোষাধ্যক্ষ খন্দকার মাহফুজ বলেন,আমরা প্রায় এক বছর ধরে মানবতার কল্যানে কাজ করে যাচ্ছি।এখনো পর্যন্ত আমাদের কোনো ডোনার মেলেনি আমাদেরকে সাহায্য করার জন্য। অথচ,সকলের উচিৎ এই কাজে এগিয়ে আসা। তাই সকলের প্রতি আমাদের আহ্বান থাকবে আমাদের দিকে আপনার সহযোগীতার হাত বাড়িয়ে দিন।
আসুন মানব সেবায় নিজেকে বিলয়ে দেই। সবাইকে নিয়ে আরামের সাথে শীত কাঠাই। সাহায্য করতে যোগাযোগ করুন : ১/ আশিকুর রহমান(01967-591777) ২/শেখ সোহেল রানা শাকিম(01959-665246) ৩/খন্দকার মাহফুজ (01717810612)

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell