শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:৫২
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

সাভারে ছেলেকে অপহরণ করে স্ত্রীর কাছে মুক্তিপণ চেয়ে পুলিশের হাতে ধরা

nagarsangbad24
  • প্রকাশিত: এপ্রিল, ২৪, ২০২৪, ৯:৩১ অপরাহ্ণ
  • ৪৬ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

সাভারে ছেলেকে অপহরণ করে স্ত্রীর কাছে মুক্তিপণ চেয়ে পুলিশের হাতে ধরা

সাভারে ছেলেকে অপহরণ করে স্ত্রীর কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ চেয়ে পুলিশের হাতে ধরা পড়েছেন মুসলিম পাটোয়ারী (৩৮) নামে এক ব্যক্তি। গ্রেপ্তার হয়েছেন তার এক সহযোগীও।

অপহৃত শিশু ইমামুলকেও (৮) উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ।

 

গত মঙ্গলবার (২৩ এপ্রিল) চাঁদপুর জেলার হাজীগঞ্জ এলাকা থেকে ভুক্তভোগীকে উদ্ধার ও অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়। এর আগে ২২ এপ্রিল ইমামুলকে ফুসলিয়ে কৌশলে অপহরণ করা হয় বলে অভিযোগ করেন তার মা পারুল বেগম।

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস্) আব্দুল্লাহিল কাফি তার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান।

গ্রেপ্তার দুজন হলেন- চাঁদপুর জেলার কঁচুয়া থানার পদুয়া পাটারী বাড়ি গ্রামের সুখ চাঁনের ছেলে মুসলিম পাটোয়ারী (৩৮) ও তার সহযোগী একই থানার সাহেদপুরের গণি মাস্টারের বাড়ির মৃত আব্দুল মতিনের ছেলে মো. মোশারফ হোসেন (৫২)। তারা দুই জনই ইমামুলকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের চেষ্টা করেন।

পুলিশ জানায়, বেশ কয়েক বছর আগে পারুল বেগমের সঙ্গে মুসলিম পাটোয়ারীর বিয়ে হয়। এটি পারুলের দ্বিতীয় সংসার। ইমামুল তার প্রথম সংসারের ছেলে। ইমামুলকে নিয়ে মুসলিম পাটোয়ারীর সঙ্গে সাভারের ইমান্দিপুর এলাকায় বসবাস করছিলেন পারুল। হঠাৎ গত ২২ এপ্রিল ইমামুল নিখোঁজ হয়। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে সাভার মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন পারুল। পরে অজ্ঞাতনামা এক ব্যক্তি পারুল বেগমের মোবাইলে ফোনে কল করে জানায়, ইমামুল তার হেফাজতে রয়েছে। ফেরত নিতে হলে ৫০ হাজার টাকা নিয়ে চট্টগ্রাম হালিশহর যেতে হবে। তখন পারুলের দ্বিতীয় স্বামী মুসলিম পাটোয়ারী শিশুটিকে উদ্ধারের নাটক করেন এবং মোবাইল ফোনে স্ত্রীকে জানান, ইমামুলকে উদ্ধার করতে তিনি ব্রাহ্মণবাড়িয়া গেলে তাকেও আটকে রেখেছে অপহরণকারীরা।

খবর পেয়ে অভিযানে নামে সাভার মডেল থানা পুলিশের একটি টিম। পরে গত মঙ্গলবার দুপুর প্রায় ১২টার দিকে চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে মুসলিম পাটোয়ারী ও মোশারফ হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর মুসলিম পাটোয়ারীর দেওয়া তথ্য মতে তার নিজ বাড়ি চাঁদপুরের কচুয়া থানার পাটারী বাড়ি এলাকা থেকে ইমামুলকে উদ্ধার করা হয়। এ ঘটনায় পারুল বেগম লিখিত অভিযোগ দিলে তা মামলা হিসেবে নথিভুক্ত করা হয়। পরে আসামিদের দুপুরে আদালতে পাঠানো হয়।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস্) আব্দুল্লাহিল কাফি বলেন, ২২ এপ্রিল ইমামুলকে পারুলের দ্বিতীয় স্বামী মুসলিম পাটোয়ারী ও তার সহযোগী মোশাররফ অপহরণ করেন। প্রথমে তারা শিশুটিকে চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানাধীন অজ্ঞাতনামা একটি নির্মাণাধীন বিল্ডিংয়ে এবং পরে মুসলিম পাটোয়ারীর নিজ বাড়িতে হত্যা করার ভয় দেখিয়ে আটকে রাখেন। এরপর অন্য সিম ব্যবহার করে বিভিন্ন কৌশল অবলম্বন করে পারুল বেগমের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন তারা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাহিদুল ইসলাম, সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামানসহ কর্মকর্তারা।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell