মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ২:২১
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

সিগারেট  ফ্যাক্টরিতে অভিযান চালিয়ে অবৈধ সিগারেট ও নকল ব্যান্ডরোল উদ্ধার

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ৩, ২০২৩, ৮:৫৬ অপরাহ্ণ
  • ৯৬ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

সিগারেট  ফ্যাক্টরিতে অভিযান চালিয়ে অবৈধ সিগারেট ও নকল ব্যান্ডরোল উদ্ধার

সিদ্ধিরগঞ্জের গোদনাইল বাগপাড়ায় রয়েল টোব্যাকোয় সিগারেট  ফ্যাক্টরিতে অভিযান চালিয়ে অবৈধ সিগারেট ও নকল ব্যান্ডরোল উদ্ধার করেছে র‌্যাব-১১। এসময় জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আরাফাত মোহাম্মদ নোমান ফ্যাক্টরীর ৪ শ্রমিককে ১৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দিয়ে জেল হাজতে প্রেরণ করেন।

শনিবার (২ সেপ্টেম্বর) দুপুরে এ অভিযান চালানো হয়। অভিযানের সময় উপস্থিত ছিলেন র‌্যাব-১১ এর উপ অধিনায়ক মেজর সানরিয়া চৌধুরী, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ  কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ সেলিমুজ্জামান, ক্যাব, নারায়ণগঞ্জের জয়েন্ট সেক্রেটারি বিল্লাল হোসেন রবিন।

অভিযান শেষে ম্যাজিস্ট্রেট ৪ জনকে ১৫ দিনের জেল দেয়। জব্দ করা নকল ব্যান্ডরোল সংযুক্ত অবৈধ সিগারেট ও নকল ব্যান্ডরোল ধ্বংস করা হয়। র‌্যাব-১১  জানায়, দীর্ঘদিন ধরে নকল ব্যান্ডরোল ব্যবহার করে অবৈধভাবে সিগারেট উৎপাদন ও বাজারজাত করে আসছিলো রয়েলটোব্যাকো। সরকার নির্ধারিত সিগারেটের সর্বনিম্ন মূল্য ৪৫ টাকা হলেও তারা ১৫-২০ টাকা প্যাকেট সিগারেট বিক্রি করেছিলো। অথচ  সিগারেটের  প্যাকেট  প্রতি সরকারের ৩০ টাকা  রাজস্ব পাওয়ার কথা ।  লাল তালিকাভুক্ত শিল্প প্রতিষ্ঠান হিসেবে সিগারেট ফ্যাক্টরি চালুর পূর্বেই পরিবেশ ছাড়পত্র নেয়া বাধ্যবাধকতা থাকলেও রয়াল টোব্যাকোর তাও ছিলো না।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell