রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৯:৩৪
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

সিদ্ধিরগঞ্জে অভিযান চালিয়ে ৭৬৫ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ১

nagarsangbad24
  • প্রকাশিত: মার্চ, ২২, ২০২৩, ৯:১৭ অপরাহ্ণ
  • ১৪৮ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

সিদ্ধিরগঞ্জে অভিযান চালিয়ে ৭৬৫ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ১

বুধবার (২২ মার্চ) সকালে সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-৩।

 

এ সময় মাদক সরবারহের কাজে ব্যবহৃত একটি ট্রাক (ঢাকামেট্টো ট-২০-৩২৩৩), দুটি মোবাইলফোন এবং নগদ ১৮৩০ টাকা জব্দ করে। গ্রেপ্তারকৃত মো. ফয়সাল বেপারী চাঁদপুর জেলার হাইমচর থানার আলগি বাজার গ্রামের মৃত মোস্তফা বেপারীর ছেলে। তার বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানায় একটি মাদক মামলা রয়েছে। ওই মামলায় সে বর্তমানে জামিনে রয়েছে।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ৭৬৫ বোতল ফেনসিডিলসহ মো. ফয়সাল বেপারী (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ, পিপিএম (সেবা), বিজিবিএম, পিবিজিএম, পিএসসি বিষয়টি নিশ্চিত করেছেন।

অধিনায়ক জানান, গ্রেপ্তারকৃত মো. ফয়সাল বেপারী দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকের চালান নিয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছে।

 

মূলত সে পণ্যবাহী ট্রাক চালিয়ে জীবিকা নির্বাহ করার ছলে ট্রাকে করে পণ্যের আড়াঁলে অবৈধ ফেন্সিডিল, গাঁজাসহ অন্যান্য মাদকের চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell