মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:১৭
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

সিদ্ধিরগঞ্জে নার্সের মাধ্যমে ডেলিভারি করায় যমজ সন্তানের মৃত্যু।

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ৯, ২০২১, ১:৫২ পূর্বাহ্ণ
  • ১৫৬ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।সিদ্ধিরগঞ্জে নার্সের মাধ্যমে ডেলিভারি করায় যমজ সন্তানের মৃত্যু।নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে চিকিৎসকের অনুপস্থিতিতে নার্স দিয়ে ডেলিভারি করায় যমজ সন্তানের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) উপজেলার সানারপাড় এলাকার হেলথ কেয়ার আধুনিক হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে এ ঘটনা ঘটে।

নবজাতকের বাবা মোহাম্মদ শাহ্ আলম বলেন, স্ত্রী মাহিনূরের প্রসব ব্যথা উঠলে মঙ্গলবার সকালে ওই হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসক না থাকায় আমেনা নামের এক নার্সের মাধ্যমে তার ডেলিভারি করা হয়। নবজাতকদের অন্য হাসপাতালে নিয়ে যেতে চাইলে তারা সময়ক্ষেপণ করেন। এতে দুই নবজাতক মারা যায়।

স্বজনদের অনুমতি না নিয়ে ডেলিভারি করা হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

এ বিষয়ে হাসপাতালের ব্যবস্থাপক আবুল বাসার নার্স দিয়ে ডেলিভারির বিষয়টি অস্বীকার করে বলেন, মাহিনূর ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। আমরা তাদের অনুমতি নিয়েই ডেলিভারি কার্যক্রম সম্পন্ন করেছি।

এদিকে হাসপাতালের চেয়ারম্যান সাজেদা বেগম ও ওই নার্স আমেনার নম্বরে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের ফোন বন্ধ পাওয়া যায়।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) তৌহিদুজ্জামান জানান, নবজাতকের পরিবার থানায় কোনো অভিযোগ দায়ের করেনি।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell