সোমবার ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ১২:২৩
শিরোনামঃ
Logo পলাতক থাকার পর আইনশৃঙ্খলা বাহিনীর নিরবতায় অস্ত্রবাজ শাহজাহান ও তার বাহিনী প্রকাশ্যে মহড়া দেয়ায় জনমনে আতংক Logo জাতীয় মসজিদের খতিব রুহুল আমিনকে খতিবের পদ থেকে অপসারণ-ধর্ম বিষয়ক মন্ত্রণালয় নির্দেশনা জারি Logo নতুনভাবে একক কণ্ঠে গেয়ে গানটি উপহার দিলাম কণ্ঠ শিল্পী মনির খান Logo প্রতিষ্ঠান স্থাপনে জাতিসংঘের সহায়তা চান ড. মুহাম্মদ ইউনূস Logo নারায়ণগঞ্জ সদর থানায় শেখ হাসিনা ও শামীম ওসমান,আজমিরী ওসমান,অয়ন ওসমান সহ ৩৬ জনের নামে হত্যা মামলা Logo শহরের নিতাইগঞ্জের আলোচিত মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে হত্যায় মৃত্যুদণ্ড  Logo কিস্তির টাকা দিতে না পারায় এক অসহায় পরিবারের গরু ছিনিয়ে নেওয়ার অভিযোগ এনজিওর বিরুদ্ধে Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা 

সিদ্ধিরগঞ্জে পিকআপের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

shahalam
  • প্রকাশিত: জুলাই, ৪, ২০২২, ৮:২৫ অপরাহ্ণ
  • ২৬৩ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পিকআপের ধাক্কায় আলমাছ বেপারী (৪০) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

সোমবার (৪ জুলাই) বিকেলে আদমজী-চাষাড়া সড়কের আশরাফ আলী ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতের দুলাভাই ভুট্টু (৫০) আহত হয়েছেন। তাকে খানপুর হাসপাতালে নেওয়া হয়েছে।

 

পুলিশ সূত্রে জানা যায়, আদমজী-চাষাড়া সড়কের আশরাফ আলী ফিলিং স্টেশনের সামনে মোটরসাইকেলযোগে চালকসহ তারা তিনজন ভুইগড় থেকে সিদ্ধিরগঞ্জ আইয়ুব নগরের গরুর হাট দেখতে যাচ্ছিলেন। এসময় পিকআপের ধাক্কায় আলমাছ বেপারী মোটরসাইকেল থেকে পড়ে গেলে ঘটনাস্থলেই তিনি মারা যান এবং তার দুলাভাই ভুট্টু আহত হয়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, ঘটনাস্থল থেকে পিকআপ জব্দ করা হলেও চালককে আটক করা সম্ভব হয়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell