শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১০:০২
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট ও যুবলীগের আহবায়ক চপলের মাতা বেগম সুফিয়া নুরের যানাজা ও দাফন সম্পুর্ন।।

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ৪, ২০২১, ৩:০২ পূর্বাহ্ণ
  • ১৮৫ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।। সেলিম মাহবুব, ছাতকঃ সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট ও সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়রম্যান খায়রুল হুদা চপলের মাতা বেগম সুফিয়া নুরের যানাজা ও দাফন সম্পূর্ন হয়েছে। মঙ্গলবার দুপুর ২টায় শহরের লক্ষণশ্রী ঈদগাঁহ ময়দানে মরহুমার যানাজায় বিভিন্ন রাজনৈতিক দলের হাজারো নেতাকর্মীদের অংশগ্রহনে স্বাস্থ্যবিধি মেনে যানাজা সম্পূর্ন হয়। জানাজা শেষে তাকে তেঘরিয়া গাজী দরগাহ কবরস্থানে দাফন করা হয়েছে। যানাজা পরিাচালনা করেন মাওলানা আনোয়ার হোসেন। এ সময় উপস্থিত ছিলেন মরহুমার বড় পুত্র সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট, জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, জামালগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল আল আজাদ, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এড. আপ্তাব উদ্দিন, খায়রুল কবির নোমেন, যুগ্ম সম্পাদক এড. হায়দার চৌধুরী লিটন, এড নান্টু রায়, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান, জুনেদ আহমদ, অর্থ সম্পাদক ইশতিয়াক শামীম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শামীম আহমদ চৌধুরী, শ্রম বিষয়ক সম্পাদক এড. আজাদুল ইসলাম রতন, পরিকল্পনা মন্ত্রীর ব্যক্তিগত রাজনৈতিক সচিব মো.আবুল হাসনাত, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য ও ছাতক উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আজমল হোসেন সজল, মানব সম্পদ সম্পাদক সিতেশ তালুকদার মঞ্জু, যুবলীগ নেতা কামরুল হাসান শিপন, জেলা শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি সোহেল মিয়া, ছাতক উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য, জাউয়া বাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজা মিয়া তালুকদার, শিমুলবাক ইউপি চেয়ারম্যান, আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান জিতু, সুনামগঞ্জ জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু, যুগ্ম আহবায়ক খন্দকার মনজুর আহমদ, সুনামগঞ্জ পৌরসভার সাবেক মেয়র, সুনামগঞ্জ জেলা যুবলীগের সদস্য নুরুল ইসলাম বজলু, সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল, সাংগঠনিক সম্পাদক জেবুল মিয়া, জেলা মৎস্যজীবি লীগের সাধারন সম্পাদক তৌহিদ হোসেন বাবু, যুবলীগ নেতা পাভেল আহমদ, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শহিদুর রহমান, এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শংকর দাস, মানব সম্পদ বিষয়ক সম্পাদক সিতেশ তালুকদার মঞ্জু, জজকোর্টের এপিপি এড. দেবাংশু শেখর দাস, জেলা ছাত্রলীগের সভাপতি দিপংকর কান্তি দে, সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট তার মায়ের আত্মার জন্য সকলের নিকট দোয়া চান। তিনি মায়ের জীবদ্দশায় কারো মনে কোন প্রকার দুঃখ কষ্ট দিয়ে থাকলে মাফ করে দেয়ার জন্য অনুরোধ করেন। উল্লেখ্য তিনি সোমবার রাত সাড়ে ১২টায় বার্ধক্যজনিত কারণে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ৯০ বছর। উপস্থিত সকলেই মরহুমার আত্মার শান্তি কামনা করেন এবং শোকাহাত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell