মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:২০
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

সুবিধাবঞ্চিত প্রামেশ হাজংয়ের পাশে দুর্গাপুরের মানবতার ফেরিওয়ালা রিক্সাচালক।

nagarsangbad24
  • প্রকাশিত: নভেম্বর, ১৫, ২০২১, ৮:৪১ অপরাহ্ণ
  • ২২৪ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।। আশিকুর রহমান,নেত্রকোনা জেলা প্রতিনিধি ঃ নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার লেংগুরা ইউনিয়নের ফুলবাড়ী এলাকার হরিমন্দিরের পাশে এক কোনে পরিবার পরিজন হারিয়ে পলিথিন মোড়ানো ঘরে দীর্ঘ ৬ বছর ধরে মানবেতর জীবন যাপন করছে প্রামেশ হাজং। তাঁর মানবেতর জীবন কাহিনী নিয়ে সংবাদটি কলমাকান্দা পরিবার নামের সংবাদ মাধ্যম সহ বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রচার হয়। কিছুদিনের মধ্যেই এই সংবাদটি দৃষ্টিগোচরে আসে পাশ্ববর্তী দুর্গাপুর উপজেলার মানবতার ফেরিওয়ালা নামে খ্যাত রিক্সাচালক তারা মিয়ার।

 

দুর্গাপুর থেকে রিক্সাচালিয়েকলমাকান্দার ফুলবাড়ীতে ছুটে যান রিক্সাচালক তারা মিয়া। জানা যায়, তারা মিয়া নিজ অর্থায়নে তাকে ঘুমানোর জন্য ১টি চৌকি ২০ কেজি চাল, ডাল, তেল, কম্বল, চাদর, নগদ কিছু টাকা সহ বিভিন্ন ব্যবহারের জিনিস তাকে উপহার দেন। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় ইউ পি সদস্য আনেয়ার পাশা, দুর্গাপুরের সাংবাদিক রাজেশ গৌড়, সাংবাদিক শফিকুল আলম সজীব, ইয়াসিন মিয়া, জুয়েল মিয়া, ব্যবসায়ী দিবস সাহা সহ স্থানীয় লোকজন। রিক্সাচালক তারা মিয়া বলেন, সবার উপরে মানুষ সত্য তাহার উপরে নাই। আমি যতদিন বেঁচে থাকবো উনার জন্য আমার সাধ্যমতো সহযোগিতা করে যাবো। আমি এলাকার জনপ্রতিনিধিদের কাছে অনুরোধ জানান যে, উনার যেনো প্রামেশ হাজংকে একটা ঘরের ব্যবস্থা করে দেন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell